১৬ জুলাই ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

বরিশালের অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেটকে হত্যার হুমকি

বরিশালের অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেটকে হত্যার হুমকি

স্টাফ রিপোর্টার, বরিশাল ॥ অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট (এডিএম) রাজিব আহমেদকে হত্যার হুমকি দিয়ে উড়ো চিঠি পাঠানো হয়েছে। হুমকির ওই চিঠি বরিশালের একটি আঞ্চলিক পত্রিকার সম্পাদক বরাবরে ডাকযোগে পাঠানো হয়েছে।

প্রধানমন্ত্রী, আইনমন্ত্রী, আইন সচিব, স্বরাষ্ট্রমন্ত্রী, স্বরাষ্ট্র সচিব, জনপ্রশাসন সচিব ও বরিশালের জেলা প্রশাসককে একই চিঠির অনুলিপি দেওয়ার বিষয়টিও ওই চিঠিতে উল্লেখ করা হয়েছে। ভারপ্রাপ্ত জেলা প্রশাসক মোঃ শহীদুল ইসলাম আজ মঙ্গলবার সকাল পর্যন্ত কোনো চিঠি হাতে পাননি বলে জানিয়েছেন। তিনি বলেন, গণমাধ্যম কর্মীদের কাছ থেকে বিষয়টি তিনি শুনেছেন। যাকে হুমকি দেওয়া হয়েছে তিনি অল্প কয়েকদিন আগে বরিশাল জেলা প্রশাসক কার্যালয়ে যোগদান করেছেন। তিনি আরও বলেন, আমরা হুমকির বিষয়টিকে গুরুত্ব দিয়ে দেখছি এবং পুলিশকে সার্বিক নিরাপত্তা দিতে নির্দেশ দেয়া হয়েছে।

সূত্রমতে, সরকারী ডাকযোগে পত্রিকা অফিসে আসা চিঠির প্রাপক করা হয়েছে সম্পাদককে এবং প্রেরক হিসেবে আনিছুর রহমান ও ঠিকানা উল্লেখ করা হয়েছে জজকোর্ট বরিশাল। চিঠির শেষাংশে উল্লেখ করা হয়েছে-ঝালকাঠীর দুইজন জজের মতো বরিশালের এডিএম রাজিব আহমেদের মৃত্যু হবে।

এ ব্যাপারে অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট রাজিব আহমেদ বলেন, তিনি কোন চিঠি পাননি, তবে পত্রিকা অফিসে প্রেরণের বিষয়টি অবগত হয়েছেন। এ ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণের প্রস্তুতি চলছে বলেও তিনি উল্লেখ করেন।