১৭ জুলাই ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

শুরু আজ জাতীয় তায়কোয়ানদো

স্পোর্টস রিপোর্টার ॥ বাংলাদেশ আন্তর্জাতিক তায়কোয়ানদো এ্যাসোসিয়েশনের ব্যবস্থাপনায় ও বসুন্ধরা টিস্যুর পৃষ্ঠপোষকতায় আজ বুধবার থেকে দুই দিনব্যাপী জাতীয় ক্রীড়া পরিষদের জিমনেশিয়ামে শুরু হচ্ছে ‘জাতীয় আইটিএফ তায়কোয়ানদো প্রতিযোগিতা’র একাদশ আসর। এবারের প্রতিযোগিতায় ১০ জেলার সিনিয়র পুরুষ ও নারী এবং শিশু শ্রেণীতে মোট দুই শতাধিক খেলোয়াড় স্পায়ারিং (ফাইট) ও প্যাটার্ন (ডিসপ্লে) ক্যাটাগরিতে অংশ নিচ্ছে।

এই আসরে চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলকে ট্রফি, মেডেল ও সার্টিফিকেট দেয়া হবে। এছাড়া প্রতিযোগিতায় ১ পুরুষ ও ১ নারী সেরা খেলোয়াড়কে বিশ হাজার টাকা করে প্রাইজমানি দেয়া হবে। সকাল ৯টা থেকে শুরু হবে খেলা। আর বেলা ১১টায় প্রধান অতিথি হিসেবে প্রতিযোগিতার উদ্বোধন করবেন বাংলাদেশ আন্তর্জাতিক তায়কোয়ানদো এ্যাসোসিয়েশনের সিনিয়র সহ-সভাপতি ও ঢাকা মহানগরী আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক আক্তার হোসেন।

প্রতিযোগিতা উপলক্ষে মঙ্গলবার জাতীয় ক্রীড়া পরিষদের জিমনেশিয়ামে এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। এতে উপস্থিত ছিলেন বাংলাদেশ আন্তর্জাতিক তায়কোয়ানদো এ্যাসোসিয়েশনের মহাসচিব সোলায়মান সিকদার, টুর্নামেন্ট কমিটির সেক্রেটারি আব্দুল খলিল, আম্পায়ার কমিটির চেয়ারম্যান মোঃ হারুন, কার্যনির্বাহী কমিটির সদস্য আসাদুর রহমান শিমুল ও আয়শা সিদ্দিকীসহ অন্যরা।