১৫ অক্টোবর ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

পটিয়ায় মাইক্রোবাসের সিলিন্ডার বিস্ফোরণে দগ্ধ ২০

পটিয়ায় মাইক্রোবাসের সিলিন্ডার বিস্ফোরণে দগ্ধ ২০

অনলাইন রিপোর্টার ॥ চট্টগ্রামের পটিয়ায় মাইক্রোবাসের গ্যাস সিলিন্ডার বিস্ফোরিত হয়ে নারী ও শিশুসহ অন্তত ২০ জন দগ্ধ হয়েছেন। দগ্ধ ব্যক্তিদের মধ্যে ১৭ জনকে আশঙ্কাজনক অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে।

মঙ্গলবার রাত সাড়ে ১০টার দিকে পৌরসভার পিটিআই ট্রেনিং সেন্টারের সামনে এ দুর্ঘটনা ঘটে। দগ্ধরা সবাই সাতকানিয়ার বাসিন্দা। তাদের মধ্যে ১৭ জনের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, চট্টগ্রাম বিমানবন্দরে এক প্রবাসীকে বিদায় জানিয়ে বাড়ি ফেরার পথে এ দুর্ঘটনা ঘটে। পটিয়া পৌরসভার পিটিআই ট্রেনিং সেন্টারের সামনে কাভার্ডভ্যানের ধাক্কায় মাইক্রোবাসটির সিলিন্ডার বিস্ফোরণ হয়।

বিস্ফোরণের পর স্থানীয় লোকজন ও ফায়ার সার্ভিস আহতদের উদ্ধার করে প্রথমে পটিয়া হাসপাতালে পাঠায়। সেখান থেকে গুরুতর দগ্ধ ১৭ জনকে চমেক হাসপাতালে পাঠানো হয়।

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটের সহকারী রেজিস্ট্রার নারায়ণ ধর জানান, মঙ্গলবার রাত সাড়ে ১১টার পর তাদেরকে হাসপাতালে আনা হয়। ১৭ জনকে ভর্তি করা হয়েছে। তাদের মধ্যে শিশুও রয়েছে। কয়েকজনের শরীর ২৫ শতাংশের বেশি পুড়ে গেছে।