২৬ জুন ২০১৯

লাইভ শোতে সাংবাদিককে মারধর করলেন পাক নেতা

লাইভ শোতে সাংবাদিককে  মারধর করলেন পাক নেতা

অনলাইন ডেস্ক ॥ দিনের ঘটে যাওয়া বড় কোনো ঘটনা নিয়ে প্রতি রাতেই কোনো না কোনো টিভি চ্যানেলে বিশেষজ্ঞদের প্যানেল বসেন। এসব টক শোতে বিভিন্ন ইস্যু নিয়ে আলোচনায় অনেক সময় উত্তপ্ত বাক্য বিনিময় হয়। আবার কখনও এমনও হয়, রাগে বা বিরক্তিতে শো-এর মাঝপথে কোনো বিশেষজ্ঞ বের হয়ে যান। তবে পাকিস্তানের একটি টিভি চ্যানেলের টক-শোতে যা ঘটেছে তা সচরাচর দেখা যায় না।

২৪ জুন পাকিস্তানের একটি টিভি চ্যানেলের টক-শোতে এক সাংবাদিককে আক্রমণ করে বসলেন অতিথি। রীতিমতো তাকে ধাক্কা মেরে মাটিতে ফেলে দেন, চলে ধাক্কা ধাক্কিও। পুরো ঘটনার ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

ওই টক-শোতে পাকিস্তানের শাসকদল তেহরিক-ই-ইনসাফের নেতা মাসরুর আলি সিয়াল অংশ নেন। উপস্থিত ছিলেন আরও এক অতিথি। টক-শো’র সঞ্চালনার দায়িত্বে ছিলেন সাংবাদিক ইমতিয়াজ খান ফারান। লাইভ শোয়ের শুরুতে সব ঠিকঠাকই ছিল। তবে একটু পরেই পরিস্থিতি উত্তপ্ত হয়ে ওঠে।

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যায, প্রথমে সঞ্চালকের সঙ্গে বচসায় জড়ান মাসরুর আলি সিয়াল। তারপর মেজাজ হারিয়ে ওঠে দাঁড়িয়ে ইমতিয়াজকে ধাক্কা মেরে ফেলে দেন। দু’জনের মধ্যে শুরু হয় ধস্তাধস্তি। সঙ্গে অশ্রাব্য ভাষায় সাংবাদিককে গালিগালাজ করেন ওই নেতা।

লাইভ শোতে এমন অবস্থা দেখে ছুটে আসেন স্টুডিওতে হাজির অন্যান্য অতিথি এবং সংবাদমাধ্যমের কর্মীরাও। তারা দু’জনকে ঠান্ডা করার চেষ্টা করেন। বেশ খানিকক্ষণ বাকবিতণ্ডা চলার পর মেজাজ ঠান্ডা হলে আবারও শুরু হয় টক শো।