১১ ডিসেম্বর ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

কাউন্সিলকে স্বাগত জানিয়ে পল্টনে ছাত্রদলের একাংশের অবস্থান

কাউন্সিলকে স্বাগত জানিয়ে পল্টনে ছাত্রদলের একাংশের অবস্থান

অনলাইন রিপোর্টার ॥ নতুন কমিটি গঠনে বিএনপির সহযোগী সংগঠন জাতীয়তাবাদী ছাত্রদলের বর্তমান কমিটি ভেঙে দেওয়া হয়েছে। আর এ আসন্ন কাউন্সিলকে স্বাগত জানিয়ে অবস্থান নিয়েছে ছাত্রদলের একাংশের নেতাকর্মীরা। ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রদল নেতা সাইফ মাহমুদ জুয়েল এবং জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রদল নেতা ওমর ফারুকের নেতৃত্বে ছাত্রদলের নেতাকর্মীরা অবস্থান নেন।

বুধবার সকাল সাড়ে ১০টা থেকে ১১টা পর্যন্ত রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে অবস্থান নিয়ে তারা ১৫ জুলাই অনুষ্ঠিতব্য কাউন্সিলকে স্বাগত জানান। এ সময় বিভিন্ন স্লোগানে বিএনপি কার্যালয়ের আশপাশ মুখরিত করে তোলেন নেতাকর্মীরা। কাউন্সিল সফল হবে বলেও আশাবাদ ব্যক্ত করেন তারা।

এর আগে কাউন্সিল বাতিলের দাবিতে ছাত্রদলের বিক্ষুব্ধ নেতাকর্মীরা অবস্থান নেয়ায় কিছুটা চাপ নিয়ে কাউন্সিলের পক্ষের নেতাকর্মীরা অবস্থান নেন। তবে আজ তাদের চাপে পড়তে হয়নি। অনেকটা স্বাচ্ছন্দ্যেই কাউন্সিলের পক্ষের নেতাকর্মীরা কাউন্সিলকে স্বাগত জানিয়ে অবস্থান নেন। পরে তারা দলীয় কার্যালয়ের ভেতরে চলে যায়।

প্রসঙ্গত, মঙ্গলবার বয়সসীমা নির্ধারণ না করে ধারাবাহিক কমিটি গঠনের দাবিতে আন্দোলনরত ছাত্রদলের বিদ্রোহী গ্রুপ নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের নিচ তলায় ভাঙচুর চালিয়েছে।

বিএনপি কার্যালয়ে ভাঙচুরের আগে নয়াপল্টনে হোটেল মিডওয়ের সামনে দুটি ককটেল বিস্ফোরিত হয়। ককটেলের আঘাতে একটি প্রাইভেটকারের কাচ ভেঙে যায়।

প্রসঙ্গত, গত ৩ জুন এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে ছাত্রদলের মেয়াদোত্তীর্ণ কেন্দ্রীয় কমিটি ভেঙে দেওয়া হয়। এর প্রতিবাদে সংগঠনটির নেতাকর্মীদের একাংশ আন্দোলন করে আসছেন।

নির্বাচিত সংবাদ