২৬ জুন ২০১৯

টস জিতে নিউজিল্যান্ড ব্যাটিং করছে

টস জিতে নিউজিল্যান্ড ব্যাটিং করছে

অনলাইন ডেস্ক ॥ পাকিস্তান-নিউজিল্যান্ড মধ্যে রাউন্ড রবিন লিগের মহাগুরুত্বপূর্ণ এই ম্যাচে অনুষ্ঠিত হচ্ছে এডজবাস্টনে। সকাল থেকে ভারি বৃষ্টিপাতের কারণে নির্ধারিত সয়ের এক ঘন্টা পর খেলা শরু হয়। এবারের আসরে মোট ৬টি ম্যাচ বৃষ্টির কারণে বাধাগ্রস্ত হতে পারে। ইতোমধ্যে ৪টি ম্যাচ পরিত্যক্তও হয়েছে আর বৃষ্টির বাধায় পরেও শেষ পর্যন্ত ফলাফল আসে ৩ ম্যাচের।

এজবাস্টনে মহাগুরুত্বপূর্ণ এক ম্যাচে টস জিতেছেন নিউজিল্যান্ড অধিনায়ক কেন উইলিয়ামসন। প্রথমে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন তিনি।

স্থানীয় সময় সকাল ১০.৩০ মিনিটে (বাংলাদেশ সময় বিকেল ৩.৩০ মিনিট) টস হওয়ার কথা থাকলেও ভেজা আউটফিল্ডের কারণে সেটা হয়নি। আধা ঘন্টা দেরিতে টস হয়েছে

ম্যাচও এক ঘন্টা পিছিয়েছে। বাংলাদেশ সময় বিকেল ৪.৩০ মিনিটে দুই দল মাঠে নামবে। তবে ম্যাচ দেরিতে শুরু হলেও ওভার কাটা হবে না। নতুন করে বৃষ্টি শুরু না হলে দুই দলই পুরো ৫০ ওভার করে পাবে।

পাকিস্তান একাদশ : ফাখর জামান, ইমাম-উল-হোক, বাবর আজম, মোহাম্মদ হাফিজ, হারিস সোহেল, সরফরাজ আহমেদ (উইকেটরক্ষক ও অধিনায়ক), ইমাদ ওয়াসিম, ওয়াহাব রিয়াজ, শাদাব খান, মোহাম্মদ আমির, শাহীন শাহ আফ্রিদি।

নিউজিল্যান্ড একাদশ : মার্টিন গাপটিল, কলিন মুনরো, কেন উইলিয়ামসন (অধিনায়ক), রস টেলর, টম লাথাম (উইকেটরক্ষক), জেমস নিশাম, কলিন ডি গ্র্যান্ডহোম, মিচেল স্যান্টনার, ট্রেন্ট বোল্ট, ম্যাট হেনরি, লুকি ফার্গুসন।