১৭ জুলাই ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

এবার নিজেই অ্যাকশন কোরিওগ্রাফার টাইগার

এবার নিজেই অ্যাকশন কোরিওগ্রাফার টাইগার

অনলাইন ডেস্ক ॥ বলিউড অভিনেতা টাইগার শ্রফ। তার পরবর্তী সিনেমা বাঘি-থ্রি’র অ্যাকশন কোরিওগ্রাফি করবেন তিনি।

এ প্রসঙ্গে একটি সূত্র মুম্বাই মিররকে বলেন, টাইগার মিক্সড মার্শাল আর্টে দক্ষ। এখন তিনি নতুন আরো একটি পদ্ধতি শিখছেন, পাশাপাশি কালারিপায়াত্তু, কুং ফু, ক্রাভ মাগা, কিক বক্সিং ও মুই থাই অনুশীলন করছেন। তিনি চাইছেন বাঘি-থ্রি সম্পূর্ণ নতুন অ্যাকশন দৃশ্যে ভরপুর হোক এবং তিনি পরিচালক আহমদ খানের সঙ্গে নতুন স্টান্ট তৈরি করছেন।

বিষয়টি নিশ্চিত করে টাইগার শ্রফ বলেন, সৌভাগ্যবশত, আমার পরিচালক পরামর্শ নিতে পছন্দ করেন। সুতরাং, আমরা অনেক কিছু এদিক ওদিক করছি। যেমন ধরুন, যদি আমার কিক ও হাতের কাজ খুব ভালো হয় তাহলে স্টান্ট টিম ও পরিচালক সেগুলো বিবেচনা করেন। এরপর আমার অ্যাকশন টিম তাদের আইডিয়া দেখিয়ে দেন, কয়েকবার অনুশীলনের পর যদি সেগুলো ভালোভাবে করতে পারি সবার জন্যই তা ভালো হয়।

আগামী মাসে মুম্বাইয়ে বাঘি-থ্রি সিনেমার শুটিং শুরু হবে। এজন্য কঠোর অনুশীলন করছেন টাইগার। মার্শাল আর্ট শিল্পী স্কট অ্যাডকিন্স, ব্রুস লি, জ্যাকি চ্যানের সিনেমা দেখছেন তিনি। প্রথম শিডিউলের শুটিং শেষে মরক্কো, তুরস্ক, সাইবেরিয়া ও মিশরে সিনেমাটির পরবর্তী শিডিউলের শুটিং হবে বলে জানা গেছে।

বাঘি-থ্রি সিনেমায় টাইগার শ্রফের বিপরীতে অভিনয় করবেন শ্রদ্ধা কাপুর। এ ফ্র্যাঞ্চাইজির প্রথম সিনেমা বাঘি মুক্তি পায় ২০১৬ সালে। সিনেমাটিতেও জুটি বেঁধে অভিনয় করেন শ্রদ্ধা ও টাইগার। এরপর গত বছর মুক্তি পায় সিক্যুয়েল বাঘি-টু। এটি পরিচালনা করেন আহমেদ খান। এতে টাইগার শ্রফের বিপরীতে অভিনয় করেন দিশা পাটানি। এছাড়া আরো অভিনয় করেন— রণদীপ হুদা, দীপক দব্রিয়াল, মনোজ বাজপায়ী প্রমুখ। মুক্তির পর বক্স অফিসে সাফল্য পায় সিনেমাটি।

বাঘি-থ্রি সিনেমাটিও পরিচালনা করবেন আহমেদ খান। ২০২০ সালের ৬ মার্চ সিনেমাটি মুক্তির কথা রয়েছে।