২০ জুলাই ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

চলতি আগস্টে মুক্তি পাবে ‘গোত্র’

চলতি আগস্টে মুক্তি পাবে ‘গোত্র’

অনলাইন ডেস্ক ॥ মানুষের প্রকৃত গোত্র কী? এই প্রশ্নের খোঁজ শুরু হয়েছে শিবপ্রসাদ মুখোপাধ্যায় এবং নন্দিতা রায়ের আগামী ছবিতে। এক এক করে চরিত্ররা প্রকাশ্যে আসছিলেন। অনসূয়া, নাইজেল, মানালি…। এ বার নিজের বাড়ি ‘গোবিন্দধাম’ এবং তার সদস্যদের সঙ্গে পরিচয় করিয়ে দিলেন অনসূয়া নিজেই। সদ্য মুক্তি পেল এই ছবির টিজার।

‘গোবিন্দধাম’-এর কর্ত্রীর একমাত্র সন্তান রয়েছেন, অনির্বাণ। রয়েছে প্রায় তাঁর নিজের মেয়ের মতো, ঝুমা।… এ ছাড়াও রয়েছে নাকি এক ‘হুলো বেড়াল’! এই চরিত্রেই অভিনয় করছেন নাইজেল। আর তাঁর চরিত্র ঘিরেই প্রশ্ন, ‘কাছের মানুষ হতে গেলে গোত্র নাগে নাকি?’

‘প্রাক্তন’-এর পর শিবপ্রসাদ মুখোপাধ্যায় এবং নন্দিতা রায়ের সঙ্গে মানালির এটি দ্বিতীয় ছবি। ‘‘আমার চরিত্রের নাম ঝুমা। অনেকদিন পর মনের মতো চরিত্র পেয়েছি। খুব এক্সাইটেড লাগছে। ‘গোত্র’র ওয়ান অব দ্য লিড ক্যারেক্টার। এটা মনুষ্যত্বের গল্প। আর ‘ঝুমা’কে বলতে পারেন উড়ন্ত প্রজাপতি’’ বলেছিলেন অভিনেত্রী।

এত দিন পর্যন্ত বছরে একটা ছবিই দর্শকদের উপহার দিতেন পরিচালক জুটি। কিন্তু ২০১৯ ব্যতিক্রম। এ বছর দু’টো ছবি রিলিজ করবেন তাঁরা। প্রথমে মুক্তি পেয়েছে ‘কণ্ঠ’। চলতি অগস্টে মুক্তি পাবে ‘গোত্র’।

সূত্র : আনন্দবাজার পত্রিকা