২০ জুলাই ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

শাকিব খানের নতুন ছবি

শাকিব খানের নতুন ছবি

স্টাফ রিপোর্টার ॥ চিত্রনায়ক শাকিব খানের সঙ্গে অভিনয় করে বেশ ক’জন নায়িকার ক্যারিয়ারের শুরু। তাদের মধ্যে অন্যতম শবনম বুবলী, রোদেলা জান্নাত ও মৃদুলা। এবার আরও এক নতুন নায়িকার অভিষিক্ত হওয়ার সম্ভাবনা দেখা দিয়েছে এই নায়কের বিপরীতে।

শাকিব খান সম্প্রতি কাজী হায়াতের পরিচালনায় ‘বীর’ নামের একটি ছবিতে কাজ করতে যাচ্ছেন। এটি প্রযোজনা করছেন শাকিব নিজেই। কথা ছিলো সফল জুটি শাকিব-বুবলীকে নিয়ে ১৫ জুলাই থেকে শুরু হবে ‘বীর’ ছবির শুটিং। কিন্তু নিশ্চিত হওয়া গেল, ছবিটিতে থাকছেন না বুবলী। তার পরিবর্তে ছবির প্রযোজক ও নায়ক শাকিবের বিপরীতে খোঁজা হচ্ছে নতুন নায়িকা। কারণ, পরিচালক কাজী হায়াত ছবিতে নতুন মুখকে হাজির করতে চাইছেন।

এ বিষয়ে কাজী হায়াত বলেন, আমি সবসময় চেষ্টা করি চলমান ট্রেন্ড ভেঙ্গে নতুন কিছু ভাবতে ও করতে। শাকিব-বুবলী সফল জুটি। কিন্তু আমি ‘বীর’ ছবিতে নতুন একটা জুটি দেখতে চাইছি। কে হবেন নতুন নায়িকা? এমন প্রশ্নের জবাবে কাজী হায়াত কোনো রহস্য না করেই জবাব দেন, নায়িকা খোঁজা হচ্ছে। আমি প্রযোজকদের সঙ্গে কেমন নায়িকা চাই সে নিয়ে আলাপ করেছি। আশা করছি খুব দ্রুতই সবাইকে জানাতে পারবো কে হবেন ‘বীর’র প্রেমিকা। তিনি জানান, নায়িকা পেতে দেরি হলেও আগামী ১৫ জুলাই থেকে এফডিসিতে ‘বীর’ ছবির কাজ শুরু হবে। প্রথম ভাগে এক সপ্তাহ চলবে শুটিং। এতে নায়িকার অংশটা থাকছে না। তাই নায়িকার বিষয়টি চূড়ান্ত করতে সময় পাবে ছবির টিম।

প্রসঙ্গত, ‘বীর’র মাধ্যমে কাজী হায়াৎ ৫০তম ছবি পরিচালনা করছেন। সেইসঙ্গে তিনি শাকিব খানকে নিয়েও প্রথম সিনেমা নির্মাণ করতে যাচ্ছেন। ঘোষণা অনুযায়ী ২০১৮ সালেই এ ছবির কাজ শেষ হওয়ার কথা ছিল। কিন্তু পরিচালক হঠাৎ অসুস্থ হয়ে পড়ায় সময়টা পিছিয়ে যায়। দীর্ঘদিন যুক্তরাষ্ট্রে চিকিৎসা শেষে তিনি সুস্থ হন। অতঃপর ছবিটির কাজ শুরু হতে যাচ্ছে। তার আগেই অবশ্য গত ডিসেম্বরে ছবির একটি গানের সঙ্গীত ধারণের মধ্য দিয়ে ‘বীর’ ছবির কাজ শুরু হয়। গানটিতে কণ্ঠ দেন শাকিব নিজেই।

নির্বাচিত সংবাদ