২০ জুলাই ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

প্রত্যাশা পূরণ করতে পারেনি বাংলাদেশ দল: মাশরাফি

প্রত্যাশা পূরণ করতে পারেনি বাংলাদেশ দল: মাশরাফি

অনলাইন রিপোর্টার ॥ বাংলাদেশ ক্রিকেট দলের অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা বলেছেন, বিশ্বকাপে দেশের মানুষের প্রত্যাশা পূরণ করতে পারেনি বাংলাদেশ দল। তাই এ নিয়ে যে সমালোচনা হচ্ছে সেটা যৌক্তিক। অধিনায়ক হিসেবে আমি সে দায় এড়াতে পারি না। ব্যর্থতার দায় আমি নিচ্ছি।

বিশ্বকাপ মিশন শেষে রবিবার বিকেলে দেশে ফিরে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এক প্রতিক্রিয়ায় সাংবাদিকদের তিনি এ কথা বলেন। তার আগে বাংলাদেশ দলকে বহনকারী বিমানটি বিকেল ৫টা ২৭ মিনিটে ঢাকার শাহজালাল বিমানবন্দরে অবতরণ করে।

সাত নম্বর দল হয়েই বিশ্বকাপ শেষ করেছে বাংলাদেশ। লিগ পর্বের ৯ ম্যাচের একটি পরিত্যক্ত হয় বৃষ্টিতে। বাকি আট ম্যাচের তিনটিতে জেতেন মাশরাফি বিন মুর্তজার দল। পুরো টুর্নামেন্টেই আলো ছড়িয়েছেন সাকিব আল হাসান। সাত ম্যাচে পঞ্চাশোর্ধো ইনিংসে করেছেন ৬০৬ রান। বল হাতে নিয়েছেন ১১ উইকেট।

যদিও বিশ্বসেরা অলরাউন্ডারকে ছাড়াই প্রায় সোয়া দুই মাসের সফর শেষে দেশে ফিরছেন ক্রিকেটাররা। পরিবারসহ লন্ডনেই রয়েছেন সাকিব। বাংলাদেশ দলের সহ-অধিনায়ক ছাড়াও দলের আরও তিনজন সেখানেই রয়ে গেছেন। তারা হলেন- লিটন কুমার দাস, সাব্বির রহমান ও মেহেদী হাসান মিরাজ।

নির্বাচিত সংবাদ