২০ জুলাই ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

এবার সাংবাদিককে ঝাড়লেন কঙ্গনা

এবার সাংবাদিককে ঝাড়লেন কঙ্গনা

অনলাইন ডেস্ক ॥ বলিউডের ‘কুইন’ খ্যাত অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত ও হালের সেনসেশন রাজকুমার রাওয়ের নতুন ছবি ‘জাজমেন্টাল হ্যায় কেয়া’ মুক্তি পাচ্ছে আগামী ২৬ জুলাই। সেখানে প্রথমবারের মতো জুটি বেঁধেছেন কঙ্গনা ও রাজকুমার।

ছবির মুক্তিকে সামনে রেখে সম্প্রতি এর একটি গানের লঞ্চে গিয়েছিলেন কঙ্গনা ও তার নতুন ছবির নায়ক রাজকুমার রাও। সেই অনুষ্ঠানে পুরনো একটি ঘটনা তুলে জাস্টিন রাও নামে এক সাংবাদিককে একহাত নেন অভিনেত্রী।

কঙ্গনার অভিযোগ, ওই সাংবাদিক তার পরিচালিত প্রথম ছবি ‘মণিকর্ণিকা’র নেতিবাচক রিভিউ করেছিলেন। তাকে উদ্দেশ্য করে বলিউড কুইন বলেন, ‘আপনি আমার ফিল্মের উপর আঘাত করেছিলেন। আমি কি একটি ছবি তৈরি করে ভুল করেছি? জাতীয়তাবাদের উপর ছবি করার জন্য আমাকে আগ্রাসী দেশপ্রেমিক বলে দুষেছেন।’

এর বিপরীতে জাস্টিন রাও নামে ওই সাংবাদিক কঙ্গনার অভিযোগ অস্বীকার করে বলেন, ‘আপনি কী আমাকে ভয় দেখানোর চেষ্টা করছেন? এই প্রশ্নের জবাবে কঙ্গনা রেগে উত্তর দেন, ‘আমি মোটেও তা করছি না।’

সাংবাদিক ও কঙ্গনার মধ্যকার বাকবিত-ার এই ঘটনার ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। সেখানে পুরনো একটা ঘটনা নিয়ে সাংবাদিকের সঙ্গে নায়িকার এমন ব্যবহারের জন্য সকলেই তার সমালোচনা করেছেন।

ওই সাংবাদিকের সঙ্গে কঙ্গনার ঝামেলা শুরু হয় ‘মণিকর্ণিকা’ ছবির সাংবাদিক সম্মেলন থেকে। উরি হামলার পর পাকিস্তানে একটি ইভেন্টের আয়োজন করায় কঙ্গনা যেখানে অভিনেত্রী শাবানা আজমির বিরুদ্ধে তোপ দেগেছিলেন। তার কঠোর সমালোচনা করেছিলেন।

কিন্তু অন্যের সমালোচনা করে কঙ্গনা কেন পাকিস্তানে তার ‘মণিকর্ণিকা’ ছবিটি মুক্তি দিচ্ছেন- এমন প্রশ্ন করেছিলেন ওই সাংবাদিক। তার জবাবে কঙ্গনা কী বলেছিলেন, সেটা টুইট করে জানিয়েছিলেন সাংবাদিক। ঝামেলা শুরু সেখান থেকেই।

নির্বাচিত সংবাদ