২০ জুলাই ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

ইতালিতে হট অবতারে প্রিয়াঙ্কা

ইতালিতে হট অবতারে প্রিয়াঙ্কা

অনলাইন ডেস্ক ॥ গত বছর মার্কিন পপ গায়ক ও অভিনেতা নিক জোনাসকে বিয়ে করেন বলিউড তারকা প্রিয়াঙ্কা চোপড়া। সে সময় অনেকেই ভেবেছিলেন, দীপিকা পাড়–কোন ও আনুশকা শর্মার মতো প্রিয়াঙ্কাও বোধহয় ইতালিতে তার রূপকথার বিয়ে সারবেন। কিন্তু সবার ধারণাকে ভুল প্রমাণ করে দেশেই বিয়ে সারেন ‘দেশি গার্ল’।

তবে ইতালিতে বিয়ে করতে না গেলেও সম্প্রতি স্বামী নিক জোনাসকে সঙ্গে করে দেশটির সবচেয়ে আকর্ষণীয় শহর তাসকানিতে ছুটি কাটাতে গেছেন বলিউড নায়িকা। যার কয়েকটি ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন স্বামী-স্ত্রী দুজনেই। আপাতত সেসব ছবিতে মেতে রয়েছেন নেটিজেনরা।

নিক-প্রিয়াঙ্কার পর কয়েকদিন আগে জোনাস পরিবারে আরেকটি জমকালো বিয়ের অনুষ্ঠান হয়ে গেল। নিকের ভাই জো জোনাস বিয়ে করলেন ‘গেম অব থ্রোনস’ তারকা সোফি টার্নারকে। সেই বিয়ের পর্ব সেরেই ছুটি কাটাতে তাসকানিতে উড়ে যান নিক-প্রিয়াঙ্কা। সোশ্যাল মিডিয়ায় সেই ভোকেশনের নানা মুহূর্তের ছবি পোস্ট করে উত্তাপ ছড়ালেন তারকা দম্পতি।

রবিবার দিনের শুরুতে প্রথমে তাদের একান্ত মুহূর্তের একটি ভিডিও পোস্ট করে ইন্টারনেটে ঝড় তোলেন প্রিয়াঙ্কার স্বামী নিক জোনাস। সেখানে দেখা যায়, স্বর্গীয় সূর্যাস্তের আবহে খোলা আকাশের নীচে ধীরগতির সুরের তালে দুজনে একাত্ম হয়ে কোমর দোলাচ্ছেন নিক ও প্রিয়াঙ্কা। এরপর নিক তাদের রান্নার ক্লাসের ভিডিও এবং ছবি পোস্ট করেন।

তবে ইনস্টাগ্রামে সবচেয়ে বেশি যে পোস্টটি তোলপাড় ফেলেছে, তা হল প্রিয়াঙ্কার পুলসাইডের ছবি। তাতে দেখা যায়, সাদা স্যুইমস্যুটে নরম রোদ উপভোগ করছেন নায়িকা। চোখে তার বাহারি রোদচশমা এবং হাতে পানীয়ের গ্লাস। সোশ্যাল মিডিয়ায় এই ছবি পোস্ট করেছেন প্রিয়াঙ্কাই। ক্যাপশনে লিখেছেন, ‘সেরা ছুটি কাটানো। ছবি তুলেছেন হাবি।’

নির্বাচিত সংবাদ