২০ জুলাই ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

বিশ্বকাপ শেষে রাজনীতিতে আসছেন ধোনি!

বিশ্বকাপ শেষে রাজনীতিতে আসছেন ধোনি!

স্পোর্টস রিপোর্টার ॥ গুঞ্জনটা বেশ কিছুদিন ধরেই, চলমান বিশ্বকাপের পর ক্রিকেটকে বিদায় বলে দিতে পারেন মহেন্দ্র সিং ধোনি। তবে নতুন করে আলোচনা শুরু হয়েছে আরেকটি বিষয় নিয়ে, ২২ গজ থেকে সরে দাঁড়িয়েই নাকি রাজনীতির আঙিনায় পা রাখতে পারেন ক্যাপ্টেন কুল। গেরুয়া শিবিরে যোগ দিতে পারেন বলেও ভারতীয় সংবাদমাধ্যমে খবর।

অবশ্য চলমান বিশ্বকাপে শ্রীলঙ্কা ম্যাচের আগেই ধোনি বলেছিলেন, তিনি কবে অবসর নেবেন জানেন না। তারপরও অনেকেরই ধারণা বিশ্বকাপের পরই হয়তো আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানাবেন ধোনি। আর এর পরই বিজেপিতে যোগ দিতে পারেন। ঝাড়খণ্ডের আসন্ন বিধানসভার সদস্য হতে পারেন তিনি।

বিজেপি নেতারা নাকি লোকসভার নির্বাচনের আগে থেকেই ধোনির সঙ্গে যোগাযোগ রেখেছেন। গত বছর বিজেপি সভাপতি অমিত শাহ পীযূষ গোয়েল এবং বিজেপি দিল্লি শাখার সভাপতি মনোজ তিওয়ারিকে সঙ্গে নিয়ে ধোনির বাড়িতেও গিয়েছিলেন। মনোজ তিওয়ারি নিয়মিত যোগাযোগ রাখছেন ধোনির সঙ্গে। সম্প্রতি সে রাজ্যের নেতাদের সঙ্গে বৈঠক করেছেন বিজিপির সভাপতি। রাজ্যের ৮১টি আসনের মধ্যে কমপক্ষে ৬৫টিতে জেতার লক্ষ্য বিজিপির। তাই ধোনি গেরুয়া শিবিরে নাম লেখালে দলের বড় সম্পদ হয়ে উঠতে পারেন।

লোকসভা নির্বাচনের আগেই বিজেপিতে যোগ দিয়েছেলেন ধোনির একসময়কার সতীর্থ গৌতম গম্ভীর। দিল্লি পূর্ব কেন্দ্র থেকে নির্বাচনে দাঁড়িয়ে জিতেও ছিলেন তিনি। এবার ধোনিও সে পথে হাঁটবেন কি না, সেটাই এখন দেখার বিষয়।

নির্বাচিত সংবাদ