২০ জুলাই ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

সুজানের প্রতি এখনও ভালোবাসা অনুভব করেন ঋত্বিক

সুজানের প্রতি এখনও ভালোবাসা অনুভব করেন ঋত্বিক

অনলাইন ডেস্ক ॥ হৃতিক রোশন বলিউডের একজন সুপার স্টার। তার বাবা রাকেশ রোশন ছিলেন আশির দশকের নায়ক ও বর্তমান সময়ের একজন সফল প্রজোযক। বলিউডের স্বনামধন্য পরিবারের মাঝে তাদের পরিবারকে গন্য করা হয়।

প্রায় চার বছর প্রেম করার পর ২০০০ সালে বিয়ে করেন সঞ্জয় খানের মেয়ে সুজানকে। তবে দীর্ঘ ১৪ বছরের সংসারের পর ২০১৪ সালে তাদের বিবাহবিচ্ছেদ ঘটে। তবে এই দম্পতি পারিবারিক অনুষ্ঠান, পিকনিক সবকিছুতে একসঙ্গে উপস্থিত থাকতেন।

সাবেক স্ত্রীর প্রতি ভালোবাসা একটুও কমেনি ঋত্বিকের। বিচ্ছেদের পাঁচ বছর পরও তারা পরস্পরের প্রতি অত্যন্ত আন্তরিক এবং সন্তানদের প্রতিও খুব দায়িত্বশীল।

এ প্রসঙ্গে ঋত্বিক একটি ভারতীয় ম্যাগাজিনকে বলেন, প্রফেট কাহলিল গিব্রান ভলোবাসাকে একটি মন্দিরের সাথে তুলনা করেছিলেন। এই মন্দিরটি দুটি স্তম্ভের ওপর দাঁড়িয়ে। স্তম্ভ দুটি যত দূরে সরিয়ে নেওয়া হয়, তারা ততই দৃঢ় হয়, আর প্রেমের মন্দিরটা আরও বড় হয়।

‘কৃষ’খ্যাত তারকা বলেন, আপনাকে একে অপরের স্বাতন্ত্র্যকে শ্রদ্ধা করতে হবে। প্রত্যেকেরই মানসিক চাহিদা রয়েছে, এটা স্বয়ংসম্পূর্ণ হওয়া খুব গুরুত্বপূর্ণ। তাই অপরজনের কাছ থেকে যতটুকু আসবে তাকেই স্বাগতম জানাও, কিন্তু তুমি সেটা দাবি করো না।

ঋত্বিক আরও বলেন, এটা একটি সুন্দর সম্পর্ক। আমাদের মধ্যে ও আমাদের সন্তানদের সঙ্গেও এই সম্পর্ক অত্যন্ত মধুর। এটা একেবারেই প্রজ্ঞার ব্যাপার। একটি বিষয় নিশ্চিত, প্রেম কখনো ঘৃণায় পরিণত হতে পারে না। যদি ঘৃণা হয়, তবে সেটা ভালোবাসা ছিল না। প্রেমের বিপরীত দিকেও প্রেমই থাকে। যখন তুমি এটা বুঝতে পারবে, তুমি ভালোবাসার কাছেই ফিরে যাওয়ার পথ খুঁজবে।

নির্বাচিত সংবাদ