২০ জুলাই ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

গ্যাসের মূল্য আগের অবস্থায় আনার দাবি বিকল্পধারার

গ্যাসের মূল্য আগের অবস্থায় আনার দাবি বিকল্পধারার

স্টাফ রিপোর্টার ॥ বিকল্পধারা ধারার নেতৃবৃন্দ মাদকের বিরুদ্ধে সামাজিক আন্দোলন গড়ে তোলার জন্য জনগণের প্রতি এবং গ্যাসের মূল্য আগের অবস্থায় ফিরিয়ে আনতে সরকারের প্রতি আহ্বান জানিয়েছেন।

মঙ্গলবার বিকল্পধারা বাংলাদেশ-এর উদ্যোগে জাতীয় প্রেসক্লাবের সামনে মাদক বিরোধী এবং গ্যাসের মূল্য বৃদ্ধির প্রতিবাদে মানববন্ধন কর্মসূচী থেকে এ আহ্বান জানানো হয়।

মানববন্ধনে বক্তারা বলেন, মাদকের গ্রাস থেকে দেশের যুব সমাজ এবং ছাত্র সমাজকে রক্ষা করতেই হবে । তারা মাদককে না বলতে সামাজিক আন্দোলন গড়ে তোলার জন্য জনগণের প্রতি আহ্বান জানান। বক্তারা গ্যাসের মূল্য বৃদ্ধির প্রতিবাদ জানান এবং আগের মূল্য বহাল রাখার জন্য সরকারের কাছে জোড় দাবি জানান।

বিকল্পধারার সহ-সভাপতি এনায়েত কবিরের সভাপতিত্বে এবং যুবধারার সভাপতি আসাদুজ্জামান বাচ্চুর সঞ্চালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন, দলের প্রেসিডিয়াম সদস্য ডা. রফিকুল ইসলাম চৌধুরী, দপ্তর সম্পাদক ওয়াসিমুল ইসলাম, সহ-সভাপতি অ্যাডভোকেট আম্বিয়া খাতুন শিলা, সহ-সভাপতি ওবায়দুর রহমান মৃধা, যুক্তফ্রন্টের শরিক দল গণসংস্কৃতি দলের সভাপতি সরদার শামস আল মামুন, এনডিপির মহাসচিব মঞ্জুর হোসেন ঈসা, লেবার পার্টির মহাসচিব আব্দুল্লাহ আল মামুন, বাংলাদেশ জনতা লীগের চেয়ারম্যান শেখ ওসমান গনি বেলাল, বিকল্পধারার প্রচার সম্পাদক মেজবাহউদ্দিন জুন্নু, আমিনুল ইসলাম বুলু, নবাব বাহাদুর, আবুল বাশার প্রমুখ।