২৩ জুলাই ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

খুলনায় সড়ক দুর্ঘটনায় ২ ব্যবসায়ী নিহত

স্টাফ রিপোর্টার, খুলনা অফিস ॥ সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত হয়েছেন। বৃহস্পতিবার দুপুরে নগরীর বাইপাস সড়কের আড়ংঘাটা শহীদের মোড় নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন-আরিফুল ইসলাম (১৭) ও ইনসান (২৫)। নিহতদের বাড়ি দিঘলিয়া উপজেলার ব্রহ্মগাতী গ্রামে। তারা মাছের পোনা ব্যবসায়ী বলে জানা গেছে। পুলিশ জানায়, বৃহস্পতিবার দুপুর ১২টার পর খুলনা থেকে একটি নছিমন যশোরের দিকে যাচ্ছিল। নছিমনটি বাইপাস সড়কের আড়ংঘাটার শহীদের মোড়ে পৌঁছলে দ্রুতগামী কোন পরিবহনের সঙ্গে ধাক্কা লেগে সড়কের ওপর ছিটকে পড়ে। এতে ঘটনাস্থলেই নছিমনে থাকা ইনসান নিহত ও আরিফুলকে গুরুতর হয়। তাকে উদ্ধার করে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়া হলে সেখানে তার মৃত্যু হয়। নিহত দুই জন নছিমনের যাত্রী। তারা পোনা মাছের ব্যবসায়ী। তবে কিসের সঙ্গে দুর্ঘটনা ঘটেছে তা তাৎক্ষণিকভাবে জানা যায়নি।

মাধবপুরে ব্যবসায়ী

নিজস্ব সংবাদদাতা মাধবপুর হবিগঞ্জ থেকে জানান, ঢাকা-সিলেট মহাসড়কের হবিগঞ্জের মাধবপুর উপজেলার শাহপুর নামক স্থানে বাসের ধাক্কায় ব্যবসায়ী ফিরোজ মিয়া (৪৫) নিহত হয়েছেন। নিহত ফিরোজ মিয়া উপজেলার বাঘাসুরা ইউনিয়নের আলিনগর গ্রামের ফজলু মিয়ার ছেলে। বৃহস্পতিবার সকাল ১১ টায় এ ঘটনা ঘটে। এ সময় উত্তেজিত জনতা প্রায় ১ ঘণ্টা ঢাকা সিলেট মহাসড়ক অবরোধ করে রাখে। এতে রাস্তার দু’পাশে শত শত যানবাহন আটকা পড়ে।

নাটোরে কলেজছাত্র

নিজস্ব সংবাদদাতা নাটোর থেকে জানান, নলডাঙ্গায় নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে মোটরসাইকেল চালক অপূর্ব নামের এক কলেজছাত্র নিহত ও অপর আরোহী আহত হয়েছে। বৃহস্পতিবার দুপুরে উপজেলার জামতৈলের ভাতঝড়া বিল এলাকায় এই ঘটনা ঘটে। নিহত অপূর্ব সরকার উপজেলার ভূষণ গাছা গ্রামের দীপেন সরকারের ছেলে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, দুপুরে অপূর্ব কলেজ থেকে মোটরসাইকেলযোগে বাড়ি ফিরছিল। পথে নলডাঙ্গা উপজেলার আমতৈল গ্রামের ভাতঝড়া বিল এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের নারিকেল গাছের সঙ্গে ধাক্কা লেগে পাশের জমিতে উল্টে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই অপূর্ব মারা যায় এবং অপর একজন আহত হয়।

পীরগঞ্জে সাইকেল আরোহী

সংবাদদাতা পীরগঞ্জ ঠাকুরগাঁও থেকে জানান, বৃহস্পতিবার সকাল ৮টায় পীরগঞ্জ তেঁতুলতলা ঠাকুরগাঁওগামী পাকা সড়কে মিনিবাসের চাকায় পিষ্ট হয়ে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। নিহত রমজান আলী (৪৫) ৩নং খনগাঁও ইউনিয়নের চানগাঁও গ্রামরে ভুবন আলীর পুত্র। মোটরসাইকেল আরোহী পাকা সড়কের পাশ দিয়ে যাওয়ার সময় মিনি বাসটি তাকে ধাক্কা দেয়। রমজান আলী বাসের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যায়।

রাজশাহীতে দুই ব্যবসায়ী

স্টাফ রিপোর্টার রাজশাহী থেকে জানান, গোদাগাড়ীতে আম ভর্তি ট্রাক খাদে পড়ে দুই ব্যবসায়ী নিহত হয়েছেন। বৃহস্পতিবার ভোর সাড়ে ৫টার দিকে রাজশাহী-চাঁপাইনবাবঞ্জ মহাসড়কের কামারপাড়া এলাকায় এই দুর্ঘটনা ঘটে। এতে চালকসহ আরও দু’জন আহত হয়েছেন। সড়ক দুর্ঘটনায় নিহত আম ব্যবসায়ীরা হলেন, যশোর জেলার ঝিকরগাছা উপজেলার বউখালী গ্রামের ফকির আহম্মদের ছেলে নুরুজ্জামান (৫০) ও একই উপজেলার পদ্মপুকুর গ্রামের আজিজুর খানের ছেলে আইয়ুব খান (৫০)। এ ঘটনায় আহতদের উদ্ধার করে গোদাগাড়ী ৩১ শয্যা বিশিষ্ট হাসপাতালে ভর্তি করেছেন ফায়ার সার্ভিস কর্মীরা। তাদের অবস্থাও আশঙ্কাজনক। গোদাগাড়ী থানার ওসি জাহাঙ্গীর আলম বলেন, ভোরে আম বহনকারী একটি মিনিট্রাক চাঁপাইনবাবগঞ্জ থেকে রাজশাহীর দিকে যাচ্ছিল। ট্রাকটি উপজেলার কামারপাড়া এলাকায় রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কে পৌঁছলে নিয়ন্ত্রণ হারিয়ে বিপরীত দিকের খাদে উল্টে যায়। এতে ট্রাকের নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়।

নির্বাচিত সংবাদ