২৩ জুলাই ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

নাজিরহাট পৌরসভার বাজেট ঘোষণা

নিজস্ব সংবাদদাতা, ফটিকছড়ি, ১১ জুলাই ॥ উপজেলার নাজিরহাট পৌরসভার ২০১৯-২০২০ অর্থবছরের উন্মুক্ত বাজেট ঘোষণা করা হয়েছে। বুধবার বিকেলে পৌর মেয়রের কার্যালয়ে অনুষ্ঠিত বাজেট ঘোষণা অনুষ্ঠানে মেয়র এস এম সিরাজ-উদ-দৌলাহ এ বাজেট পেশ করেন। প্রস্তাবিত বাজেটে আয় ধরা হয়েছে ৩২ কোটি ৬১ লাখ ১২ হাজার টাকা এবং ব্যয় ধরা হয়েছে ২৮ কোটি ৯৪ লাখ ৫২ হাজার টাকা। সমাপনী স্থিতি দেখানো হয়েছে ৩ কোটি ৬৬ লাখ ৫৯ হাজার টাকা।

বাজেট ঘোষণা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা সায়েদুল আরেফীন। কাউন্সিলর ইসমাইল হোসেনের সঞ্চালনায় বাজেট ঘোষণা অনুষ্ঠানে বক্তব্য রাখেন, বিএলএফ কমান্ডার মুক্তিযোদ্ধা আনোয়ারুল আজিম, ফটিকছড়ি প্রেসক্লাব সভাপতি সৈয়দ জাহেদুল্লাহ কুরাইশী, প্যানেল মেয়র মোহাম্মদ আলী, নাজিরহাট আদর্শ ব্যবসায়ী সমিতির সভাপতি নাছির উদ্দীন চৌধুরী প্রমুখ।

কচুয়া

নিজস্ব সংবাদদাতা কচুয়া, চাঁদপুর থেকে জানান, কচুয়া পৌরসভার বাজেট ঘোষণা করা হয়েছে। বৃহস্পতিবার বিকেলে পৌর মিলনায়তনে ২০১৯-২০২০ অর্থবছরের প্রস্তাবিত বাজেট ঘোষণা করেন পৌরসভার মেয়র নাজমুল আলম স্বপন। রাজস্ব ও উন্নয়ন বাজেটে আয় ৩৭ কোটি ২৬ লাখ ৫ হাজার ৫শ’ ১৮ টাকা, ব্যয় ৩৬ কোটি ৮৯ লাখ ২১ হাজার ৬ শ’ ৮৩ টাকা ও উদ্বৃত্ত ৪৬ লাখ ৮৩ হাজার ৮শ’ ৩৫ টাকা। বাজেট অনুষ্ঠানে বক্তব্য রাখেন, পৌর সচিব জহিরুল আলম সরদার, অফিসার ইনচার্জ ওয়ালী উল্লাহ, প্যানেল মেয়র নজরুল ইসলাম, হিসাবরক্ষক ঈমাম হোসেন, কাউন্সিলর আমিনুল ইসলাম ও ব্যবসায়ী হারুন আল রশীদ।

নির্বাচিত সংবাদ