২৩ জুলাই ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

তিনজনকে কুপিয়ে হত্যা কুমিল্লায় ঘাতকের লাশ দাফনে বাধা ॥ পুলিশ মোতায়েন

নিজস্ব সংবাদদাতা, কুমিল্লা, ১১ জুলাই ॥ দেবিদ্বারে তিনজনকে কুপিয়ে হত্যায় জড়িত রিক্সাচালক মোখলেছুর রহমানের জানাজা ও লাশ দাফনে বাধা প্রদান করে এলাকায় বিক্ষোভ করেছে স্থানীয়রা। বৃহস্পতিবার দুপুর ২টার দিকে তিনজনের মরদেহের সঙ্গে একটি পিকআপযোগে ঘাতকের মরদেহ এলাকায় আনার পর স্থানীয়রা বিক্ষুব্ধ হয়ে ওঠে। তিনজনের মরদেহ এক সঙ্গে রাখার পর আত্মীয়-স্বজনরা কান্নায় ভেঙ্গে পড়েন। এ সময় এলাকায় এক শোকাবহ পরিস্থিতির সৃষ্টি হয়। তিনজনের জানাজা অনুষ্ঠানে এলাকার সর্বস্তরের লোকজন অংশ নেয়। পরে পুলিশের হস্তক্ষেপে নিহতদের পরিবার ও স্থানীয়দের সঙ্গে সমঝোতা করে ঘাতকের মরদেহ দাফন করা হয়। এদিকে ওই ঘটনায় বৃহস্পতিবার সকালে দেবিদ্বার থানায় পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে।

দেবিদ্বার থানার ওসি জহিরুল আনোয়ার জানান, নিহত নাজমা বেগমের ছোট ভাই মোঃ রুবেল হোসেন বাদী হয়ে বৃহস্পতিবার সকালে জনতার হাতে গণপিটুনিতে নিহত মোঃ মোখলেছুর রহমানকে একমাত্র আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন। অপর দিকে ঘাতক মোখলেছুর রহমানের স্ত্রী রাবেয়া বেগম বাদী হয়ে তার স্বামীকে পিটিয়ে হত্যার ঘটনায় রাঁধানগর গ্রামের অজ্ঞাতনামা ১৫০০ জনের বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করেন।

মামলা দুটি তদন্ত ও হত্যাকান্ডের মূল রহস্য উদ্ঘাটনের জন্য পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) কুমিল্লাকে হস্তান্তর করার কথা রয়েছে।

নির্বাচিত সংবাদ