২৩ জুলাই ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

ফ্যাশন সংবাদ

মেঘ

ফ্যাশন হাউস মেঘ এনেছে বড়দের ও ছোটদের জন্য বর্ষা উপযোগী নকশার পাঞ্জাবি, টি-শার্ট, ফতুয়া ও ফ্রক। এছাড়া পরিবারের সবার ও কাপলদের জন্য আছে একই রঙ ও নকশার পোশাক। খুচরার পাশাপাশি পাইকারি কেনা যাবে। মেঘের বিক্রয় কেন্দ্র আছে- ঢাকার শাহবাগের আজিজ সুপার মর্কেট, ধানমন্ডির মেট্রো শপিং মল, মিরপুর শপিং সেন্টার ও মৌচাকের সেন্টার পয়েন্ট। মোবাইল : ০১৬১১৬৩৪৪২৩।

আর্টিজ্যান

ফ্যাশন ব্রান্ড আর্টিজ্যান এনেছে বর্ষা উপযোগী নতুন ডিজাইনের পাঞ্জাবি, শার্ট, টি-শার্ট ও পলো শার্ট। আরামদায়ক কাপড়ে তৈরি এসব পোশাকের ডিজাইনে রয়েছে বৈচিত্র্য। খুচরার পাশাপাশি পাইকারি কেনা যাবে। বিক্রয় কেন্দ্র : ৮১/৮২, (দ্বিতীয় তলা); ৩/৩২ (তৃতীয় তলা); ৬৯ (নিচতলা) ও ১১৭/১১৭এ (দ্বিতীয় তলা) আজিজ সুপার মার্কেট শাহবাগ; শম্পা মার্কেট, রিং রোড, আদাবর; নিউ মার্কেট, শেরপুর; এমএম টাওয়ার, সওদাগর পট্টি, ফেনী; ঝিলটুলী, ফরিদপুর; টাইন হল রোড, হবিগঞ্জ ও এশিয়ান টাওয়ার (তৃতীয় তলা), বাসস্ট্যান্ড, জয়দেবপুর, গাজীপুর। মোবাইল : ০১৯১৯৯৯১৮০১

ডিমান্ড

তারুণ্যের পছন্দের ব্র্যান্ড ডিমান্ড। ফ্যাশনের আদি, আধুনিক, ক্ল্যাসিক ক্যানভাস অভিজাতভাবে ফোকাস থাকছে ডিমান্ডের গ্রীষ্মকালীন সংগ্রহে। ফেস্টিভ এবং স্ট্রিট এসব পোশাকে নতুনত্বের পাশাপাশি মিলবে মূল্যছাড়ও। এই অফারে যে কোন ফ্যাশন পণ্য ক্রয়ে থাকছে শতকরা ৭০ ভাগ পর্যন্ত মূল্যছাড় সুবিধাও। চটজলদি তরুণ-তরুণীদের ওয়্যারড্রবের জৌলুস বাড়াতে তাই শার্ট, প্যান্ট, পলো, কুর্তা, পাঞ্জাবি, কুর্তি, কামিজ, স্কার্ট বা জুতা কেনার সেরা সুযোগ এখনই। ডিমান্ডের ফেসবুক পেজে মূল্যছাড়ের খোঁজখবর ছাড়াও পাওয়া যাবে শোরুমে। এ ছাড়া কেনাকাটা করার সুযোগ থাকবে অনলাইন স্টোর থেকে।

কারনেশিয়া

আমেরিকার তিনটি কসমেটিক্স ব্র্যান্ড নিওর, জরডানা ও মিলানির এক্সক্লুসিভ ডিস্ট্রিবিউটরশীপ পেলো বাংলাদেশের কারনেশিয়া। ধানমন্ডিতে স্বনামধন্য তিনটি কসমেটিক্স ব্র্যান্ড-এর সাথে বাংলাদেশের কারনেশিয়ার এক্সক্লুসিভ ডিস্ট্রিবিউটরশীপ কন্ট্রাক্ট সাইনিং অনুষ্ঠান আয়োজিত হয়।

অনুষ্ঠানে নিওর, ইউ এস এ ব্র্যান্ড-এর মালিক, জরডানা ও মিলানির-এর কান্ট্রি ডিস্ট্রিবিউটর জনাব তাওহিদ চৌধুরী উপস্থিত থেকে ব্র্যান্ডগুলোর ডিস্ট্রিবিউশনের দায়িত্ব সম্পূর্ণভাবে কারনেশিয়া-এর উপর তুলে দেন। পাশাপাশি কন্ট্রাক্ট সাইনও হয়। কারনেশিয়ার হয়ে চুক্তিপত্রে সাইন করেন প্রতিষ্ঠানের স্বত্বাধিকারী মোঃ শাখাওয়াত হোসেন। সাথে আরও উপস্থিত ছিলেন সৈয়দ আহমেদ ওসামা ও মোঃ আসিফুল হক। এছাড়াও উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মেকআপ ব্লগারস, মেকআপ আর্টিস্টসহ আরও অনেকে।

নির্বাচিত সংবাদ