২৩ জুলাই ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

আন্দোলনের জন্য প্রস্তুত বিএনপি ॥ ফারুক

স্টাফ রিপোর্টার ॥ কারাবন্দী খালেদা জিয়াকে মুক্ত করতে বিএনপি আন্দোলনের জন্য প্রস্তুত বলে জানিয়েছেন বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা জয়নুল আবেদিন ফারুক। বৃহস্পতিবার দুপুরে জাতীয় প্রেসক্লাবের সামনে খালেদা জিয়ার মুক্তির দাবিতে ‘অপরাজেয় বাংলাদেশ’ নামক একটি সংগঠন আয়োজিত মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা জানান।

ফারুক বলেন, জীবন বাজি রেখে যুদ্ধ করে আমরা স্বাধীনতা এনেছি। ব্রিটিশদের ২০০ বছরের শাসন থেকে মুক্তি পেয়েছি, পাকিস্তানীদের ২৫ বছরের শাসন থেকে দেশকে মুক্ত করেছি। কিন্তু আজ গণতন্ত্রের আপোসহীন নেত্রী খালেদা জিয়াকে কারাগারে আটকে রাখা হয়েছে। আমরা হতাশ হইনি, অচিরেই আন্দোলন-সংগ্রামের মাধ্যমে তাকে মুক্ত করব।

বিএনপির সিনিয়র নেতাদের উদ্দেশ করে ফারুক বলেন, খালেদা জিয়ার মুক্তি ও গ্যাসের মূল্য বৃদ্ধির প্রতিবাদে অবিলম্বে আন্দোলনের কর্মসূচী দেন। তৃণমূল নেতাকর্মীরা আন্দোলনে মাঠে নামার জন্য অপেক্ষা করছে। তারা কেন্দ্র থেকে কর্মসূচী চায়। তাই যত দ্রুত সম্ভব কর্মসূচী দেন।

ক্ষমতাসীন আওয়ামী লীগকে উদ্দেশ করে ফারুক বলেন, বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়া ১৮ মাসের বেশি সময় ধরে কারাগারে আছেন। আর দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান বিদেশে। তার প কেন আপনারা আমাদের এত ভয় পান? তারেক রহমানকে দেশে আসতে দেন, রাজনীতি করতে দেন। তাঁর কোন অন্যায় হয়ে থাকলে দেশে আইন আছে।

নির্বাচিত সংবাদ
এই মাত্রা পাওয়া