২০ জুলাই ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

সাবেক এমপি আব্দুল ওদুদের রেল স্টেশন পরিদর্শন

সাবেক এমপি আব্দুল ওদুদের রেল স্টেশন পরিদর্শন

স্টাফ রিপোর্টার, চাঁপাইনবাবগঞ্জ ॥ সাবেক এমপি ও চাঁপাইনবাবগঞ্জ আওয়ামী লীগের সাধরাণ সম্পাদক আব্দুল ওদুদের প্রচেষ্টায় দীর্ঘ ৮ বছরের অধীক সময় পর চাঁপাইনবাবগঞ্জে স্বপ্নের চাঁপাই টু ঢাকা আন্তঃনগর ট্রেন এর উদ্বোধন হতে যাচ্ছে আগামী ১৭ জুলাই বুধবার। এ উপলক্ষে রেল স্টেশনের সার্বিক পরিস্থিতি দেখতে আজ শুক্রবার সকালে রেল স্টেশন এলাকা পরিদর্শন করেন ২ বারের সাবেক সফল এমপি ও জেলা আওয়ামী লীগের সাধরাণ সম্পাদক আব্দুল ওদুদ।

আব্দুল ওদুদ এ সময় স্টেশনের বিভিন্ন দিক ঘুরে দেখেন। ওভার ব্রীজ, প্লাটফরম, নতুন টিনের যাত্রী ছাউনি, ওয়াসপিট নির্মাণ, পানির লাইন নির্মাণ, সীমানা নির্মাণসহ স্টেশন এলাকা ঘুরে দেখেন এবং দিকনির্দেশনা দেন।

আব্দুল ওদুদ জানান, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা চাঁপাইনবাবগঞ্জ এসে সরকারি কলেজের বিশাল জনসভায় ঘোষণা দিয়েছিলেন চাঁপাইনবাবগঞ্জ থেকে ঢাকা আন্তঃনগর ট্রেন দেবেন। অবকাঠামোগত উন্নয়নের জন্য দেরিতে হলেও প্রধানমন্ত্রী তার দেয়া কথা রেখেছেন। ১৭ জুলাই ভিডিও কনফারেন্সের মাধ্যমে স্বপ্নের আন্তঃনগর ট্রেনের উদ্বোধন করবেন তিনি। আমি চাঁপাইনবাবগঞ্জবাসী ও জেলা আওয়ামী লীগের পক্ষ থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানাচ্ছি। সে সাথে কৃতজ্ঞতা জানাচ্ছি সংশ্লিষ্ঠ কর্তৃপক্ষকে যারা এর পেছনে থেকে কাজ করেছেন।

আব্দুল ওদুদ আরো জানান, রেলস্টেশন এলাকায় যে সব কাজ বাকি আছে তা অচিরেই শেষ হবে। উন্নতমানের রেল স্টেশনে যা যা থাকা দরকার তার সবটাই আজ চাঁপাইনবাবগঞ্জ রেলস্টেশনে দৃশ্যমান। সাথে থাকা ও ধৈর্য্য ধারণের জন্য চাঁপাইবাসীর প্রতিও কৃতজ্ঞতা প্রকাশ করেন সাবেক এমপি ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল ওদুদ।

এ সময় উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী লীগ চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার উপ-দপ্তর সম্পাদক জামাল আব্দুল নাসের পলেন, ক্রীড়া সম্পাদক মো. আজিমুল আহসান রিমন, বাংলাদেশ আওয়ামী লীগ চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা শাখার যুগ্ন-সাধারণ সম্পাদক মো. মনিরুল ইসলাম, পৌর আওয়ামী লীগ সভাপতি অধ্যাপক শরিফুল ইসলাম, জেলা কৃষক লীগ সাধারণ সম্পাদক মোসফিকুর রহমান টিটু, জেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক ডা. সাইফ জামান আনন্দসহ আওয়ামী লীগের বিভিন্নস্তরের নের্তৃবৃন্দ। ১৮ জুলাই ভোর ৫টা ৪৫ মিনিটে চাঁপাইনবাবগঞ্জ থেকে ঢাকার উদ্দেশ্যে নিয়মিত ছেড়ে যাবে আন্তঃনগর ট্রেন বনলতা।