১৯ আগস্ট ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

মাদারীপুরে মাদ্রাসা ছাত্রীর হত্যার বিচার দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন

মাদারীপুরে মাদ্রাসা ছাত্রীর হত্যার বিচার দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন

নিজস্ব সংবাদদাতা, মাদারীপুর ॥ মাদারীপুরের আলোচিত মাদ্রাসা ছাত্রী দীপ্তি আক্তার (১৫) হত্যার বিচার দাবিতে আজ মঙ্গলবার সকালে সদর উপজেলার চরনাচনার বলাইরচর শামসুন্নাহার বালিকা দাখিল মাদ্রাসার শিক্ষক ও শিক্ষার্থীরা ঘন্টাব্যাপী মানববন্ধন করেছে।

মানববন্ধনে দীপ্তির সহপাঠী ও মাদরাসার শিক্ষকরা বলেন, ‘যে বা যারা নৃশংস ভাবে দীপ্তিকে হত্যা করেছে তাদের অতি দ্রুত চিহ্নিত করে সর্বোচ্চ শাস্তির দাবি জানাই। দীপ্তিকে শারিরীকভাবে নির্যাতন করে যেভাবে হত্যা করেছে তা খুবই অমানবিক। এ সময় উপস্থিত ছিলেন মাদ্রাসার ম্যানেজিং কমিটির সভাপতি ও কালিকাপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আক্কেল আলী মোল্লা, মাদরাসার সুপার মাওলানা খলিলুর রহমান, শিক্ষক কর্মচারী ও মাদরাসার ২ শতাধিক ছাত্রী।

উল্লেখ্য, নিখোঁজের দুইদিন পর শনিবার সন্ধ্যার সময় মাদারীপুর শহরের পাকদী এলাকা থেকে এক কিশোরীর মরদেহ উদ্ধার করে পুলিশ। প্রথমদিন মরদেহের পরিচয় নিশ্চিত হওয়া যায়নি। রবিবার এ সংবাদ ছড়িয়ে পড়লে তার পরিচয় পাওয়া যায়। নিহত কিশোরী মাদারীপুর সদর উপজেলার চরনাচনা গ্রামের মজিবর ফকিরের মেয়ে দীপ্তি আক্তার (১৫)। সে ওই মাদ্রাসার দশম শ্রেণির শিক্ষার্থী ছিলো।