২৪ আগস্ট ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

ফ্যাশন সংবাদ

বাংলার মেলা

দেশের স্বনামধন্য ফ্যাশন হাউস বাংলার মেলা এই বর্ষায় সকল পণ্যে ২০ শতাংশ পর্যন্ত ছাড় ঘোষণা করেছে। প্রতিষ্ঠানটির সকল পন্যে থাকছে এই ছাড়। বাংলার মেলার ব্যবস্থাপনা পরিচালক একেএম গোলাম মাওলা জানান, সারা বছরের কেনা-কাটার পাশাপাশি বাড়তি সুবিধা চান ক্রেতারা। তাদের চাহিদা পূরণ করতেই বর্ষাকালীন ছাড় ঘোষণা করছে বাংলার মেলা। দেশীদশসহ দেশের সকল শোরুমে মিলবে এই ছাড়। তারুণ্যকে প্রাধান্য দিয়ে তৈরি হয়েছে বাংলার মেলার সব পোশাক। বৈচিত্র্য ডিজাইনে তৈরি এসব পোশাকে একইসঙ্গে ফুটে উঠেছে বাঙালী ঐতিহ্য।

ব্রাদার্স ফার্নিচার

৩০ জুন ২০১৯, রবিবার দেশের আসবাব শিল্পের শীর্ষস্থানীয় ব্র্যান্ড ব্রাদার্স ফার্নিচারের নতুন শোরুম মাদারীপুর সদর, মুন্সিবাড়ী আমিরাবাদ মেইন রোডে উদ্বোধন করা হয়েছে। ওই শোরুম উদ্বোধন করেন ব্রাদার্স ফার্নিচার লিমিটেডের হেড অব মার্কেটিং এ্যান্ড সেলস মোহাম্মদ মনিরুল ইসলাম বখ্শী। এ সময়ে উপস্থিত ছিলেন, ব্রাদার্স ফার্নিচার লিমিটেডের সহকারী মানেজার (মার্কেটিং এ্যান্ড সেলস) মো. নজরুল ইসলাম, মাদারীপুর শোরুমের এ্যাসোসিয়েট মোঃ সোহেল সহ গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন। ব্রাদার্স ফার্নিচারের এ শোরুমে হোম ফার্নিচার অফিস ফার্নিচারসহ সবধরনের মনোলোভা ফার্নিচার পাওয়া যাবে। নতুন শোরুম উদ্বোধন উপলক্ষে ৫-১৫% নগদ ছাড় পাবেন ক্রেতারা। এই অফারটি চলবে ৩০ জুন থেকে ৩০ জুলাই পর্যন্ত। ক্রেতারা ব্রাদার্স এ্যাপেই পাবেন প্রয়োজনীয় সবধরনের তথ্য।

মুসলিম কালেকশন

মুসলিম কালেকশন এক্সক্লুসিভ নিয়ে এসেছে নতুন পাঞ্জাবি। মুসলিম কালেকশনে পাওয়া যাবে পাঞ্জাবি, ফুলহাতা শার্ট, টি-শার্ট, ফুলহাতা ক্যাজুয়াল শার্ট, ফুলহাতা ফরমাল শার্ট ও হাফহাতা শার্ট। এছাড়াও মুসলিম কালেকশনে ক্রেতারা পাচ্ছেন বিভিন্ন ডিজাইনের বয়েজ শার্ট,। বিক্রয়কেন্দ্র : মুসলিম কালেকশন এক্সক্লুসিভ, ৩০/৩১ জিলা পরিষদ মার্কেট (২য় তলা), কেরানীগঞ্জ, ঢাকা। মোবাইল : ০১৭৯২-৪৫২২২২।

রোমানো

বাংলাদেশে প্রথমবারের মতো বিশ্বখ্যাত আন্তর্জাতিক পুরুষদের প্রসাধনী ব্র্যান্ড ‘রোমানো’ নিয়ে আসছে এসএমভি কনজ্যুমারস লিমিটেড। বিশ্বব্যাপী রোমানোর বাজারজাতকারী প্রতিষ্ঠান মালয়েশিয়া ভিত্তিক কোম্পানি উইপ্রো উনযা’র সঙ্গে হাত মিলিয়ে এসএমভি এই ব্র্যান্ডটি বাংলাদেশে নিয়ে এসেছে। বাংলাদেশে রোমানোর বাজারজাত করবে জিমি ডিস্ট্রিবিউশন্স লিমিটেড। কারওয়ানবাজারের ডেইলি স্টার ভবনের এ এস মাহমুদ সেমিনার হল এ অনুষ্ঠিত হয় উদ্বোধনী অনুষ্ঠান। উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উইপ্রো উনযা, এসএমভি এবং জিমির ঊর্ধ্বতন কর্মকর্তারা। অনিল গৌতম, বিজনেস হেড, উইপ্রো উনযা ওভারসিজ লিমিটেড; টনি আর সুপিয়াহ, বিজনেস হেড, উইপ্রো উনযা ওভারসিজ লিমিটেড, জনাব শ্রেয়াস সরনাথান, কান্ট্রি ম্যানেজার, উইপ্রো উনযা ইন্ডিয়া; কাজী জিয়াউল হাসান, ব্যাবস্থাপনা পরিচালক, এসএমভি কনজ্যুমারস লিমিটেড এবং মিজানুর রহমান, ব্যবস্থাপনা পরিচালক, জিমি ডিস্ট্রিবিউশন্স লিমিটেড।

নির্বাচিত সংবাদ
এই মাত্রা পাওয়া