১৯ আগস্ট ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

আড়াইহাজারে প্রতিবন্ধী শিশুকে পাশবিক নির্যাতন, গ্রেফতার ১

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ ॥ নারায়ণগঞ্জের আড়াইহাজারে শারীরিক প্রতিবন্ধী (৯) এক কন্যা শিশুকে পায়ুপথে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। খবর পেয়ে পুলিশ শুক্রবার বিকেলে ওই শিশুকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। একই দিন বেলা ১১টার দিকে উপজেলার পৌরসভাধীন মুকুন্দী গাজীপুরা এলাকায় এ ঘটনাটি ঘটে। পুলিশ সন্ধ্যায় লম্পট কিশোর আকাশ (১৫)কে গ্রেফতার করেছে। আকাশ ওই এলাকার নবী হোসেনের ছেলে। রাত সাড়ে ৮টায় বিষয়টি নিশ্চিত করেছেন আড়াইহাজার থানার ওসি মোঃ নজরুল ইসলাম।

পুলিশ ও শিশুটির পরিবার জানায়, ৯ বছরের শারীরিক প্রতিবন্ধী কন্যা শিশুকে একা পেয়ে প্রতিবেশী আকাশ পায়ুপথে ধর্ষণ করে। পরে সে অসুস্থ হয়ে পড়লে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। ওই শিশুর বাবা জানায়, একটি পক্ষ অভিযুক্ত আকাশের বাবার কাছ থেকে মোটা অঙ্কের টাকা নিয়ে বিষয়টি জোরপূর্বক মীমাংসার চেষ্টা চালায়। এতে এলাকাবাসী ক্ষুব্ধ হয়ে উঠলে তারা পালিয়ে যায়।

আড়াইহাজার থানার ওসি মোঃ নজরুল ইসলাম বলেন, ওই প্রতিবন্ধী কন্যা শিশুটিকে পায়ুপথে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। ওই শিশুকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হয়েছে।