২৬ আগস্ট ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

ছেলে ধরা অভিযোগে সীতাকুণ্ডে রোহিঙ্গা নারী আটক

ছেলে ধরা অভিযোগে সীতাকুণ্ডে রোহিঙ্গা নারী আটক

নিজস্ব সংবাদদাতা, সীতাকুণ্ড (চট্টগ্রাম) ॥ ছেলে ধরা অভিযোগে চট্টগ্রামের সীতাকুণ্ডে রেহেনা বেগম (৪৫) নামে এক রোহিঙ্গা নারীকে আটক করেছে পুলিশ। আজ শনিবার সকালে উপজেলার সলিমপুর ফৌজদারহাট পুলিশ ফাঁড়ি সংলগ্ন সাঙ্গু রোড এলাকায় এ ঘটনা ঘটে। আটককৃত নারী আলীপুর এলাকায় হারুনের স্ত্রী। তবে সে আসল ঠিকান পুলিশকে বলতে নারাজ।

জানা যায়, উপজেলার সলিমপুর সাঙ্গু রোড এলাকার দাইয়া বাড়ির আলমগীর‘র ভাড়া টিয়া সজল ইসলামের পুত্র আরফাতুল ইসলাম সিফাত (৫) কে নিয়ে পালিয়ে যাওয়ার সময় স্থানীয়দের কাছে সন্দেহ হয় রোহিঙ্গা নারীকে। পরে দ্রুত গতিতে দৌড়ে পালানোর সময় স্থানীয়রা ধরে গনধোলাই দেওয়ার সময় পাশবত্বী পুলিশ ফাঁড়ির পুলিশ এসে রোহিঙ্গা নারীকে জনরোষ থেকে রক্ষা করে এবং শিশুটিকে উদ্ধার করে ফাঁড়িতে নিয়ে আসেন। এরপর আটককৃত রোহিঙ্গা নারী ও উদ্ধারকৃত শিশুকে সীতাকুণ্ড থানায় হস্তান্তর করেন।

এ বিষয়ে জানতে চাইলে ফৌজদারহাট পুলিশ ফাঁড়ির ইনচার্জ টি.আই রফিক আহমেদ মজুমদার ঘটনার সত্যতা স্বীকার করে বলেন,‘ছেলে ধরা অভিযোগে স্থানীয়রা রোহিঙ্গা নারীকে গনধোলাই দেওয়ার সময় আমরা জনরোষ থেকে রক্ষা করি এবং শিশুটিকে উদ্ধার করি। আটককৃত রোহিঙ্গা নারী তাঁর ঠিকানা গোপন করছেন। ছেলে ধরা অভিযোগে মামলা পরবর্তী আসামিকে জেল হাজতে প্রেরণ করা হবে।’