১৯ আগস্ট ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

দলের সঙ্গে যোগ দিলেন তাসকিন-তাইজুল

দলের সঙ্গে যোগ দিলেন তাসকিন-তাইজুল

অনলাইন ডেস্ক ॥ তিন ম্যাচের ওয়ানডে সিরিজকে সামনে রেখে শনিবার বিকেলেই শ্রীলঙ্কার কলম্বোতে পা রেখেছে বাংলাদেশ দল। তবে পুরো দল একসঙ্গে যেতে পারেনি। প্রথম দফায় গিয়েছেন ৭ জন।

চোটের কারণে মাশরাফি বিন মর্তুজা আর মোহাম্মদ সাইফউদ্দিন ছিটকে পড়ায় ১৪ সদস্যের দলে দুটি পরিবর্তন আনতে হয়েছে। অধিনায়কের দায়িত্ব পেয়েছেন তামিম ইকবাল।

তামিমের সঙ্গে শনিবার শ্রীলঙ্কায় পৌঁছান মাহমুদউল্লাহ রিয়াদ, মেহেদী হাসান মিরাজ, মুশফিকুর রহীম, মোস্তাফিজুর রহমান, সৌম্য সরকার ও মোসাদ্দেক হোসেন সৈকত।

আফগানিস্তানের ‘এ’ দলের বিপক্ষে দ্বিতীয় অনানুষ্ঠানিক ওয়ানডের জন্য দেশে থেকে যান এনামুল হক বিজয়, মোহাম্মদ মিঠুন, সাব্বির রহমান ও ফরহাদ রেজা।

এদিকে ভারতে মিনি রঞ্জি খেলার জন্য তামিমদের সঙ্গে যোগ দিতে পারেননি তাসকিন আহমেদ আর তাইজুল ইসলাম। ভারত থেকে সরাসরিই শ্রীলঙ্কার পথ ধরেন তারা। শনিবার বাংলাদেশ সময় রাত ১২টার দিকে তারা কলম্বো পৌঁছেছেন। আজ রবিবার একাই যাবেন রুবেল হোসেন।

শ্রীলঙ্কায় তিন ম্যাচ সিরিজের প্রথম ম্যাচ দলের ম্যানেজার হিসেবে থাকছেন সাব্বির খান। সিরিজের প্রথম ম্যাচ কলম্বোতে ২৬ জুলাই।

বাংলাদেশ স্কোয়াড

তামিম ইকবাল (অধিনায়ক), মাহমুদউল্লাহ রিয়াদ, মেহেদী হাসান মিরাজ, মোহাম্মদ মিঠুন, মুশফিকুর রহীম, মোস্তাফিজুর রহমান, রুবেল হোসেন, সাব্বির রহমান, সৌম্য সরকার, মোসাদ্দেক হোসেন, তাইজুল ইসলাম, তাসকিন আহমেদ, ফরহাদ রেজা এবং এনামুল হক বিজয়।