২০ আগস্ট ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

প্রিয়া সাহার বিরুদ্ধে নেত্রকোনায় মামলা

প্রিয়া সাহার বিরুদ্ধে নেত্রকোনায় মামলা

নিজস্ব সংবাদদাতা, নেত্রকোনা ॥ মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের কাছে বাংলাদেশ সম্পর্কে মিথ্যাচার করায় বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সাংগঠনিক সম্পাদক প্রিয়বালা বিশ্বাসের (প্রিয়া সাহা) বিরুদ্ধে মামলা দায়ের করেছেন জেলা শহরের নাগড়া এলাকার বাসিন্দা একেএম আজহারুল ইসলাম অরুন। তিনি ‘টিম নৌকা’ নামে একটি যুব সংগঠনের সমন্বয়ক এবং সাবেক ছাত্রলীগ নেতা। আজ রবিবার দুপুরে নেত্রকোনার অতিরিক্ত চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট মোঃ হামিদুল ইসলামের আদালতে তিনি এ মামলাটি দায়ের করেন।

মামলার বিবরণে বাদী উল্লেখ করেন, আসামী প্রিয়বালা বিশ্বাস বাংলাদেশ সরকারের ভাবমূর্তি, সার্বভৌমত্ব, জাতীয় নিরাপত্তা এবং সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট করার গভীর ষড়যন্ত্রে লিপ্ত হয়ে ডোনাল্ড ট্রাম্পের কাছে এ ধরনের মিথ্যা অভিযোগ করেছেন। আদালত মামলাটি আমলে নিলেও বিকেলে এ রিপোর্ট লেখা পর্যন্ত মামলাটির ব্যাপারে কোনো নির্দেশ পাওয়া যায়নি।

জানা গেছে, প্রিয়বালা বিশ্বাস সম্প্রতি মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের সঙ্গে আনুষ্ঠানিকভাবে দেখা করে বাংলাদেশে ধর্মীয় সংখ্যালঘুদের গুম করাসহ অত্যাচার নির্যাতনের মিথ্যা অভিযোগ তুলে ধরেন এবং তার সহযোগিতা চান।