১৯ আগস্ট ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

শেরপুরে বন্যার পানিতে নিখোঁজ স্কুলছাত্রের লাশ উদ্ধার

শেরপুরে বন্যার পানিতে নিখোঁজ স্কুলছাত্রের লাশ উদ্ধার

নিজস্ব সংবাদদাতা, শেরপুর ॥ শেরপুরে বন্ধুদের সাথে বন্যার পানিতে গোসল করতে নেমে ডুবে গিয়ে নিখোঁজের ১৬ ঘন্টা পর সুমন মিয়া (১২) নামে এক স্কুলছাত্রের লাশ উদ্ধার করা হয়েছে। সোমবার সকালে সদর উপজেলার লছমনপুর ইউনিয়নের ঝাউয়েরচর এলাকা থেকে ফায়ার সার্ভিসের একটি ডুবুরী দল সুমন মিয়ার লাশ উদ্ধার করে। সুমন সদর উপজেলার ভাতশালা ইউনিয়নের মধ্যবয়ড়া গ্রামের কানাশাখোলা এলাকার রিকশামিস্ত্রি মোস্তফা মিয়ার ছেলে ও স্থানীয় সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির ছাত্র ছিল। এ নিয়ে গত কয়েকদিনের বন্যার পানিতে ডুবে নারী ও শিশুসহ ১৪ জনের মৃত্যু হলো।

ভাতশালা ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম জানান, রবিবার বিকেল ৪টার দিকে ভাতশালা ইউনিয়নের মধ্যবয়ড়া গ্রামের কানাশাখোলা গ্রামের সুমন মিয়া বন্ধুদের সাথে পাশ্ববর্তী লছমনপুর ইউনিয়নের ঝাউয়েরচর এলাকায় বন্যার পানি দেখতে ও গোসল করতে যায়। ওইসময় সুমন স্থানীয় একটি ব্রিজ থেকে পানিতে ঝাপ দিলে তলিয়ে যায়। এরপর তার বন্ধুরা ও পরিবারের লোকজন পানিতে অনেক খোঁজাখুজি করে সুমনকে উদ্ধারে ব্যর্থ হয়।

অবশেষে খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি ডুবুরি দল সোমবার সকালে ওই এলাকার পানিতে নেমে সুমনের লাশ উদ্ধার করে। পরে দুপুরে এলাকায় নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।