১৯ আগস্ট ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

জাতীয় দূরপাল্লা সাঁতারের জন্য ১৪ সাঁতারু বাছাই

জাতীয় দূরপাল্লা সাঁতারের জন্য ১৪ সাঁতারু বাছাই

স্পোর্টস রিপোর্টার ॥ বাংলাদেশ সুইমিং ফেডারেশনের ব্যবস্থাপনায় এবং বাংলাদেশ নৌবাহিনীর সহযোগিতায় জাতীয় দূরপাল্লা সাঁতার প্রতিযোগিতার ষোড়শ আসর মঙ্গলবার রাঙ্গামাটি পার্বত্য জেলার কাপ্তাই লেকে অনুষ্ঠিত হবে। প্রতিযোগিতা উপলক্ষে উন্মুক্ত বাছাই প্রতিযোগিতার মাধ্যমে ১৪ সাঁতারু (৮ পুরুষ ও ৬ মহিলা) চূড়ান্তভাবে নির্বাচিত করা হয়। পুরুষ সাঁতারুরা হলেন : বাংলাদেশ সেনাবাহিনীর ফয়সাল আহমেদ, সুজন মিয়া; বাংলাদেশ নৌবাহিনীর পলাশ চৌধুরী, জাহিদুল ইসলাম; বাংলাদেশ আনসারের সাজ্জাদ হোসেন, নয়ন আলী; পাবনা জেলা ক্রীড়া সংস্থার রবিউল ইসলাম এবং পাবনার ইছামতি সুইমিং ক্লাবের কাজল মিয়া। মহিলা সাঁতারুরা হলেন : বাংলাদেশ নৌবাহিনীর সোনিয়া আক্তার টুম্পা, বাংলাদেশ সেনাবাহিনীর রোমানা আক্তার, নাঈমা খাতুন, বাংলাদেশ আনসারের মুক্তি খাতুন, কুষ্টিয়া সাগরখালী সুইমিং ক্লাবের জুলি আক্তার, ঝিনাইদহ পূর্বাচল সুইমিং ক্লাবের মোসাম্মৎ বৈশাখী।

প্রতিযোগিতাটি সকাল ১০টায় কাপ্তাইয়ের বরাদম বাজার থেকে শুরু হয়ে বানৌজা শহীদ মোয়াজ্জম বোটপুলে এসে শেষ হবে। প্রতিযোগিতার সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান বিকেল ৪টায় বানৌজা শহীদ মোয়াজ্জম অনুষ্ঠিত হবে।

চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দিন এই আসরের সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করবেন। বিশেষ অতিথি থাকবেন রিয়ার এডমিরাল আবু আশরাফ (ট্যাজ), বিএসপি, এনসিসি, পিএসসি, বিএন, কমান্ডার, চট্টগ্রাম নৌ অঞ্চল।