১৯ আগস্ট ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

প্রিয়া সাহা যা বলেছেন তা তাকে প্রমাণ করতে হবে : মুক্তিযোদ্ধা মন্ত্রী

প্রিয়া সাহা যা বলেছেন তা তাকে প্রমাণ করতে হবে  :  মুক্তিযোদ্ধা মন্ত্রী

স্টাফ রিপোর্টার, গাজীপুর ॥ মুক্তিযোদ্ধা বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক এমপি বলেন, প্রিয়া সাহার কথায় বাংলাদেশের হিন্দু সমাজও বিব্রত। তারা প্রিয়া সাহার বক্তব্যের নিন্দা জানিয়েছেন। ডোনাল্ড ট্রাম্পের কাছে প্রিয়া সাহা যা বলেছেন তা তাকে প্রমাণ করতে হবে। তিনি যে রাষ্ট্রদ্রোহিতা করেছেন তা সবারই জানা। আমেরিকায় যাওয়ার টাকা তিনি কোথায় পেয়েছেন তা খতিয়ে দেখতে হবে। আমরা আইনের প্রতি শ্রদ্ধাশীল। তার বক্তব্য আমাদের শুনতে হবে। প্রিয়া সাহা আগে দেশে ফিরে আসুক, তারপর দেখেন কী হয়। মন্ত্রী সোমবার দুপুরে গাজীপুর সিটি কর্পোরেশনের ২০১৯-২০২০ অর্থ বছরের বাজেট ঘোষণা অনুষ্ঠাণে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

মন্ত্রী এসময় বিভিন্ন সামাজিক মাধ্যমে প্রিয়া সাহার সঙ্গে তার এবং বাংলাদেশ ব্যাংকের গভর্ণরের একটি যৌথ প্রকাশ হওয়া প্রসঙ্গে বলেন, ছবিটি অনেকদিন আগের তোলা। বাংলাদেশ ব্যাংকের গভর্ণরের আমন্ত্রণে একটি অনুষ্ঠাণে যোগ দিতে গেলে ওই ছবিটি তোলা হয়। সেখানে প্রিয়া সাহাও গিয়েছিলেন।

তিনি আরো বলেন, আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনার দক্ষতার কারণে দেশে ব্যপক উন্নয়ন হয়েছে। এ উন্নয়নের ধারা অব্যহত রাখতে হবে। শুধু বাজেট ঘোষণা করলেই হবেনা। কার্যকর পরিকল্পনা গ্রহণ করে সঠিক সময়ের মধ্যে তা বাস্তবায়ন করতে হবে।

গাজীপুর জেলা শহরের রথখোলা এলাকাস্থিত বঙ্গতাজ অডিটোরিয়ামে আয়োজিত এ অনুষ্ঠাণে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, যুব ও ক্রীড়া বিষয়ক প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল এমপি, সংরক্ষিত মহিলা আসনের (নং ১৩) সাংসদ শামসুন্নাহার ভূঁইয়া, গাজীপুর সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা কে এম রাহাতুল ইসলাম, গাজীপুর মেট্রোপলিটন পুলিশের কমিশনার মোঃ আনোয়ার হোসেন, গাজীপুরের জেলা প্রশাসক এস এম তরিকুল ইসলাম প্রমূখ উপস্থিত ছিলেন। অনুষ্ঠাণে গাজীপুরের জেলা জজ ড. মো. আবুল কাশেম উপস্থিত ছিলেন।

অনুষ্ঠাণে যুব ও ক্রীড়া বিষয়ক প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল বলেন, প্রধান মন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশে উন্নয়ন কার্যক্রম চলছে। গাজীপুরেও হচ্ছে ব্যাপক উন্নয়ন। বিআরটি প্রকল্প, টঙ্গীর তুরাগ নদীসহ জেলার বিভিন্ন স্থানে বেশ কয়েকটি ফ্লাইওভার ব্রীজ ও বড় বড় সড়ক নির্মাণ হচ্ছে। নির্মাণ কার্যক্রম চলার কারণে নগরবাসীদের চলাচলে সাময়িক দুর্ভোগ পোহাতে হচ্ছে। এসব উন্নয়ন কাজ সমাপ্ত হলে মানুষ সুফল ভোগ করতে পারবে। এজন্য তিনি সবাইকে ধৈর্য ধারণের আহবান জানান। এসময় তিনি গাজীপুর সিটি কর্পোরেশনের উন্নয়নে সর্বাত্মক সহযোগিতার আশ্বাস দেন।