২৪ আগস্ট ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

গণপিটুনিতে নেতৃত্ব দেয়া সেই হৃদয়কে না’গঞ্জে থেকে গ্রেফতার

স্টাফ রিপোর্টার ॥ গণপিটুনিতে নেতৃত্ব দেয়া সেই হৃদয়কে নারায়ণগঞ্জ থেকে গ্রেফতার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের পূর্ব বিভাগ। বর্তমানে হৃদয় ডিবি পুলিশ হেফাজতেই রয়েছে। ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ সূত্রে এ খবর জানা গেছে। এই ঘটনার মূল আসামি হিসেবে হৃদয়কে খোঁজার কথা জানিয়ে আসছিল পুলিশ।

হৃদয় উত্তর বাড্ডার সরকারী প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন এলাকায় ভ্রাম্যমাণ দোকানে সবজি বিক্রি করে বলে স্থানীয়রা জানায়। তার বিস্তারিত পরিচয় জানা যায়নি। গত শনিবার সকালে ওই স্কুলেই পিটিয়ে হত্যা করা হয় তাসলিমা বেগম রেণুকে (৪২)। ওই ঘটনায় জড়িত অভিযোগে এর আগে ছয়জনকে গ্রেফতার করা হয়। হৃদয়কে নিয়ে সাতজন গ্রেফতার হলো। ওই ঘটনার ভিডিওতে হৃদয়কে রড হাতে নির্দয়ভাবে মধ্যবয়সী ওই নারীকে পেটাতে দেখা গিয়েছিল।

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছিলেন, ভিডিও দেখে দেখে এই ধরনের ঘটনায় জড়িতদের গ্রেফতার করা হবে। পদ্মা সেতু নির্মাণ কাজে ‘মানুষের মাথা লাগবে’ বলে সম্প্রতি ফেসবুকে গুজব ছড়ানো হয়, যাতে বিভ্রান্ত না হতে দেশবাসীর প্রতি আহ্বান জানিয়েছিল সরকার। গুজব ছড়ানোর অভিযোগে বেশ কয়েকজনকে গ্রেফতারও করা হয়।

নির্বাচিত সংবাদ
এই মাত্রা পাওয়া