২৪ আগস্ট ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

রূপগঞ্জ ও শ্রীপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ৫

জনকণ্ঠ ডেস্ক ॥ নারায়ণগঞ্জের রূপগঞ্জ ও গাজীপুরের শ্রীপুরে সড়ক দুর্ঘটনায় ৫ জন নিহত এবং ১৩ জন আহত হয়েছে। -খবর নিজস্ব সংবাদদাতা ও স্টাফ রিপোর্টারের।

নারায়ণগঞ্জ ॥ ঢাকা-সিলেট মহাসড়কে দ্রুতগামী পিকআপ ভ্যানের সঙ্গে যাত্রীবাহী শ্যালো মেশিন চালিত নসিমনের মুখোমুখী সংঘর্ষে তিন জন নিহত হয়েছেন। এ সময় গুরুতর আহত হয়েছেন আরও আট জন। মঙ্গলবার রাত সাড়ে ৯টার দিকে উপজেলার কর্ণগোপ এলাকায় ঘটে এ ঘটনা। নিহতরা হলো বরিশাল জেলার পিরোজপুর থানার কাউখালী এলাকার রাব্বি মিয়া (২২), একই এলাকার জাহাঙ্গীর (৩৬) ও শাহাবুদ্দিন (৩৩) ।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে রূপগঞ্জ থানার উপ-পরিদর্শক শাহজাহান জানান, একটি শ্যালো মেশিন চালিত নসিমন যাচ্ছিল কাঁচপুর এলাকা থেকে নরসিংদীর দিকে। আর আরেকটি যাত্রী বোঝাই পিকআপ যাচ্ছিল পাঁচদোনা থেকে নারায়ণগঞ্জ সদর এলাকার দিকে। রাত সাড়ে ৯টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের কর্ণগোপ এলাকায় পৌঁছামাত্র দ্রুতগামী পিকআপ ভ্যানের সঙ্গে যাত্রীবাহী শ্যালো মেশিন চালিত নসিমের মুখোমুখি সংঘর্ষ বাঁধে। এতে ঘটনাস্থলেই ওই তিন জন নিহত হন। আহত হন আরও আট জন। আহতদের প্রথমে ইউএসবাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে পরে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। লাশ উদ্ধার করে নারায়ণগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

হতাহতদের পারিবারিক সূত্র জানায়, নিহত ও আহতরা সকলেই বিভিন্ন ব্যবসা ও চাকরিজীবী। ছুটি নিয়ে নারায়ণগঞ্জ থেকে পাঁচদোনা ড্রিম হলিডে পার্কে বেড়াতে যায়। রাতে ফেরার পথে দুর্ঘটনার কবলে পড়েন।

গাজীপুর ॥ গাজীপুরের শ্রীপুরে মঙ্গলবার গাছের সঙ্গে ধাক্কা লেগে যাত্রীবাহী একটি বাসের হেলপারসহ দু’জন নিহত হয়েছে। এতে আরও অন্তত ৫ যাত্রী আহত হয়েছে। নিহতরা হলো- বাসের হেলপার ময়মনসিংহের নান্দাইল থানার কাদিরপুর গ্রামের শাহজাহানের ছেলে মানিক মিয়া (৩০) এবং চট্টগ্রামের রাঙ্গুনিয়া থানার তিলক গ্রামের নূরুল ইসলামের ছেলে সাইফুজ্জামান চৌধুরী (৩৫)। সাইফুজ্জামান ওমেরা পেট্রোলিয়াম এলপি গ্যাস লিমিটেডের মার্কেটিং অফিসার। আহতরা জানায়, দুর্ঘটনার সময় বাসের চালক মোবাইল ফোনে কথা বলছিল।

আহতরা হলেন রাজেন্দ্রপুরের মনোরঞ্জন সরকারের ছেলে চন্দন সরকার (৩৩), কালীগঞ্জের আলতাফ হোসেনের ছেলে দেলোয়ার হোসেন (৩৮), ভবানিপুরের ধীরেন্দ্র কুমারের ছেলে গোবরধন (৪৮) উত্তর খামের গ্রামের আতাউরের মেয়ে তায়েবা আক্তার (২১), চালা বাজার এলাকার আঃ সামাদের ছেলে আতিক (২২)।

নির্বাচিত সংবাদ
এই মাত্রা পাওয়া