২০ আগস্ট ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

লামায় আওয়ামী লীগ নেতার ছেলেকে হত্যা

লামায় আওয়ামী লীগ নেতার ছেলেকে হত্যা

অনলাইন ডেস্ক ॥ বান্দরবানের লামা উপজেলায় মো. আলমগীর (৪২) নামের এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। নিহত ব্যক্তি উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি ও সরই ইউনিয়ন পরিষদের (ইউপি) সাবেক চেয়ারম্যান মোহাম্মদ আলীর বড় ছেলে। মঙ্গলবার রাত ১০টার দিকে লামা সদর থেকে ২৭ কিলোমিটার দূরে সরই ইউনিয়নের পূর্ব হাসনাভিটা এলাকার ফাতেমা দরগাহ নামক স্থানে এ ঘটনা ঘটে।

এ তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন লামা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অপ্পেলা রাজু নাহা ও সরই ইউপির চেয়ারম্যান মো. ফরিদ উল আলম।

লামা থানার ওসি বলেন, গতকাল রাত ১১টার সময় সংবাদ পাওয়া মাত্র পুলিশ ঘটনাস্থলে যায়। এ ঘটনায় সন্দেহভাজন এক ব্যক্তিকে আটক করা হয়েছে। একটি মোটরসাইকেল জব্দ করা হয়েছে।

সরই ইউপির চেয়ারম্যান মো. ফরিদ উল আলম মুঠোফোনে বলেন, ‘ঘটনাটি শোনার পর ঘটনাস্থলে এসে দেখি, মোহাম্মদ আলীর ছেলে আলমগীরের লাশ তাঁর মোটরসাইকেলের ওপর পড়ে আছে। আলমগীর আমির হামজাপাড়ার তাঁদের মাছের প্রকল্প ও বাগান থেকে রাতে বাড়িতে ফেরার পথে দুর্বৃত্তরা তাঁকে কুপিয়ে হত্যা করেছে বলে মনে করা হচ্ছে।’

মো. ফরিদ উল আলম জানান, ঘটনাস্থলে বাজাজ এপাচি মডেলের সাদা রঙের আরেকটি মোটরসাইকেল (চট্ট মেট্রো-হ ১৪-৮১৪১) পড়ে থাকতে দেখা যায়। ধারণা করা হচ্ছে, সেটি হত্যাকারীদের।