২০ আগস্ট ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

বাতাসের দুষ্টুমিতে ভাইরাল শিল্পা শেঠি!

বাতাসের দুষ্টুমিতে ভাইরাল শিল্পা শেঠি!

অনলাইন ডেস্ক ॥ নিঃসন্দেহে বলিউডের অন্যতম আবেদনময়ী শিল্পা শেঠি। বয়সকে তুড়ি মেরে উড়িয়ে দিয়েছেন এ সুন্দরী। ফিটনেসে কোটি নারীর প্রেরণা ৪৪ বছরের এ তরুণী। শিল্পা ভ্রমণপ্রিয়। ভ্রমণের বিশেষ মুহূর্তগুলো আবার ভক্তদের সঙ্গে ভাগাভাগি করতে ভোলেন না।

সম্প্রতি ‘ধাড়কান’ নায়িকা শিল্পা শেঠি ভক্তদের সঙ্গে তাঁর ‘মেরিলিন মনরো মুহূর্ত’ ভাগাভাগি করেছেন। মজার ভিডিওটি অন্তর্জালে ভাইরাল হয়েছে।

ইনস্টাগ্রাম হ্যান্ডেলে শেয়ার করা ভিডিওতে দেখা যাচ্ছে, জাহাজের ওপর দাঁড়িয়ে সমুদ্রের হিমেল হাওয়া উপভোগ করছেন শিল্পা শেঠি। লন্ডনে পারিবারিক ভ্রমণে গিয়েছেন এ অভিনেত্রী। ক্রুজের ওপর দাঁড়িয়ে মেরিলিন মনরোর মতো ভঙ্গি করতে চলেছেন, ঠিক এমন সময় বাতাস বাদ সাধে। দুষ্টু বাতাস উড়িয়ে নিতে চায় তাঁর পোশাক। অবশ্য সঙ্গে সঙ্গে পোশাক ধরে ফেলেন শিল্পা। হাসিতে ফেটে পড়তে দেখা যায় তাঁকে।

ইনস্টাগ্রামে ভিডিওটি শেয়ার দিয়ে শিল্পা লিখেছেন, ‘ক্রুজে আমার মেরিলিন মনরো মুহূর্ত।’ ভক্তদের ভিডিওটি শেষ পর্যন্ত দেখার অনুরোধও করেন তিনি।

ইনস্টাগ্রামে ভিডিওটি এ পর্যন্ত ১৪ লাখ ৬৩ হাজারের বেশিবার দেখা হয়েছে। একই ভিডিও শেয়ার করেছেন মাইক্রো-ব্লগিং সাইট টুইটারেও। সেখানেও হাজারো মানুষ মজার ভিডিওটি দেখছেন।

খুব দুষ্টুমি করতে জানেন শিল্পা শেঠি। তাঁর টিভি শোগুলো দেখলেই বোঝা যায়। সামাজিক যোগাযোগমাধ্যমে প্রায়ই এ অভিনেত্রী ছবি ও ভিডিও শেয়ার করে কৌতুক করেন। কিছুদিন আগে একটি ভিডিও শেয়ার করেছিলেন শিল্পা, যেখানে হাঁসের পালকে খাওয়াতে দেখা যায় তাঁকে। এত হাঁস দেখে কিছুটা ভয়ও পেয়ে যান শিল্পা।

শিল্পা শেঠিকে সর্বশেষ নাচের রিয়েলিটি শো ‘সুপার ড্যান্সারস’-এর তৃতীয় মৌসুমে বিচারক হিসেবে দেখা যায়। এ ছাড়া প্রায় এক দশক পর বলিউডে ফিরতে চলেছেন ‘বাজিগর’ অভিনেত্রী। রমেশ তৌরানির একটি ছবিতে দিলজিৎ দোসাঞ্জ ও ইয়ামি গৌতমের সঙ্গে দেখা যাবে শিল্পাকে। ছবিটির নাম এখনো ঘোষণা করা হয়নি। সূত্র : ইন্ডিয়া টিভি