২৪ আগস্ট ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

শিশু সায়মা হত্যা মামলার প্রতিবেদন ২৫ আগস্ট

শিশু সায়মা হত্যা মামলার প্রতিবেদন ২৫ আগস্ট

অনলাইন রিপোর্টার ॥ রাজধানীর ওয়ারীতে অবস্থিত সিলভারডেল স্কুলের নার্সারির ছাত্রী সামিয়া আফরিন সায়মাকে (৭) ধর্ষণের পর হত্যা মামলার তদন্ত প্রতিবেদন দাখিলে আগামী ২৫ আগস্ট দিন ধার্য করেছেন আদালত।

আজ বুধবার মামলার তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য দিন ধার্য ছিল। মামলার তদন্তকারী কর্মকর্তা ডিবি পুলিশের পরিদর্শক আরজুন প্রতিবেদন দাখিল করেনি। এ জন্য ঢাকা মহানগর হাকিম মাইনুল ইসলাস প্রতিবেদন দাখিলের জন্য নতুন এই দিন ধার্য করেছেন।

গত ৭ জুলাই মামলার একমাত্র আসামি হারুন আর রশিদকে তার বাড়ি কুমিল্লার তিতাস থানার ডাবরডাঙ্গা এলাকা থেকে গ্রেপ্তার করে গোয়েন্দা পুলিশ। পরের দিন হাকিম সরাফুজ্জামান আনসারীর আদালতে ফৌজদারি কার্যবিধি ১৬৪ ধারায় জবানবন্দি দেন হারুন। জবানবন্দি রেকর্ড শেষে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন আদালত। বর্তমানে তিনি কারাগারে।

গত ৫ জুলাই সন্ধ্যার পর থেকে শিশু সায়মার খোঁজ পাচ্ছিল না তার পরিবার। রাত ৮টার দিকে নবনির্মিত ভবনটির ফাঁকা ফ্ল্যাটের ভেতর মৃত অবস্থায় দেখতে পায় পরিবারের সদস্যরা। খবর পেয়ে রাত সাড়ে ৮টার দিকে পুলিশ ঘটনাস্থলে গিয়ে শিশুর মরদেহ উদ্ধার করে। ওয়ারী সিলবারডেল স্কুলের নার্সারিতে পড়ত সায়মা। ওই ভবনের ছয়তলায় শিশুটি পরিবারের সঙ্গে থাকত। শিশুটির বাবা আব্দুস সালাম নবাবপুরের একজন ব্যবসায়ী। তাঁর দুই ছেলে ও দুই মেয়ের মধ্যে সায়মা সবার ছোট।

এই মাত্রা পাওয়া