২০ আগস্ট ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

চা দোকানীকে ফেনসিডিল দিয়ে ফাঁসানোর অভিযোগ

চা দোকানীকে ফেনসিডিল দিয়ে ফাঁসানোর অভিযোগ

স্টাফ রিপোর্টার, বরিশাল ॥ উপজেলা পরিষদের গেটের একটি চায়ের দোকানে ফেনসিডিলের ব্যাগ রেখে ব্যবসায়ীকে ফাঁসিয়ে দেয়ার অভিযোগ পাওয়া গেছে। থানা পুলিশ ওই দোকান থেকে ৬০ বোতল ফেনসিডিলসহ দুইজনকে গ্রেফতার করেছে। আজ বুধবার সকালে তাদের আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়। ঘটনাটি জেলার গৌরনদী উপজেলা সদরের।

গৌরনদী মডেল থানার ওসি (তদন্ত) মোঃ মাহবুবুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার বিকেলে থানা পুলিশ উপজেলা পরিষদের গেটের প্রশান্ত সাহার চায়ের দোকানে অভিযান চালায়। এসময় দোকান থেকে ৬০ বোতল ফেনসিডিলসহ প্রশান্ত সাহা ও জয়ন্ত সাহাকে গ্রেফতার করা হয়। এ ঘটনায় থানা পুলিশ বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে একটি মামলা দায়ের করেছে।

থানা কম্পাউন্ডে গ্রেফতারকৃত চা দোকানী প্রশান্ত সাহা সাংবাদিকদের জানান, বিদেশী খালেক নামের স্থানীয় এক ব্যক্তি তার দোকানে একটি ব্যাগ রাখতে দিয়ে কিছুদূর যেতে না যেতেই থানা পুলিশ তার দোকানে অভিযান চালায়। ওই ব্যাগের মধ্যে কি ছিলো তা তিনি নিজেও জানতেন না। খোঁজ নিয়ে জানা গেছে, বিদেশী খালেক থানা পুলিশের তালিকাভূক্ত মাদক বিক্রেতা। গৌরনদী মডেল থানার ওসি গোলাম সরোয়ার জানান, গ্রেফতারকৃত চা দোকানী প্রশান্ত সাহার অভিযোগের তদন্ত চলছে।