২২ সেপ্টেম্বর ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

দুর্যোগে আওয়ামী লীগ সব সময় জনগনের পাশে থাকে ॥ নাসিম

দুর্যোগে আওয়ামী লীগ সব সময় জনগনের পাশে থাকে ॥ নাসিম

স্টাফ রিপোর্টার, সিরাজগঞ্জ ॥ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য, কেন্দ্রীয় ১৪ দলের মুখপাত্র ও খাদ্য মন্ত্রনালয় সংক্রান্ত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মোহাম্মদ নাসিম এমপি বলেছেন-আওয়ামীলীগ শুধু ভোটের রাজনীতি করে না, সুখে দুঃখে সব সময়ই মানুষের পাশে থাকে। বন্যা ভাঙ্গন কিংবা যে কোন দুর্যোগে আওয়ামীলীগ সব সময় জনগনের পাশে থাকে। কি›তু এ দেশে কিছু রাজনীতিবিদ আছেন, যারা ভোট এলে জনদরদী হয়ে ওঠেন, ভোট শেষে ঢাকায় বসে বক্তৃতা বিবৃতি দিয়ে দায়িত্ব শেষ করেন।

তিনি মভঁ শুক্রবার তাঁর নির্বাচনী এলাকা কাজিপুর উপজেলার বাঐখোলা ও পুর্ব খুকশিয়া এলাকায় ক্ষতিগ্রস্ত বন্যা নিয়ন্ত্রণ বাধ পরিদর্শনকালে স্বতঃস্ফুর্ত জনতার উদ্দেশে এ কথা বলেন। মোহাম্মদ নাসিম গত পাঁচ দিন সিরাজগঞ্জ বগুড়া এবং গাইবান্ধা জেলার বিভিন্ন এলাকার বন্যা পরিস্থিতি পরিদর্শন করেন এবং বানভাসি মানুষের মাঝে নগদ অর্থ ও ত্রাণ বিতরণ করেন।

ত্রাণ বিতরণকালে বন্যাদুর্গত মানুষের উদ্দ্যেশে মোহাম্মদ নাসিম বলেছেন-প্রাকৃতিক যে কোন দুর্যোগে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামীলীগের নেতাকর্মীরা জনগনের পাশে আছে এবং থাকবে। আওয়ামীলীগ ছাড়া অন্য কোন দল দুর্গত এলাকায় আসেননি। তারা ঢাকায় বসে শুধু বক্তৃতা বিবৃতি দিয়ে নিজেদের দায় এড়ানোর চেষ্টা করছে। তিনি বন্যার পানি নেমে যাবার সাথে সাথে ক্ষতিগ্রস্ত বাঁধ পূণর্নির্মানের জন্য জনগনকে আশ্বস্ত করেন। একই সাথে পুণর্বাসন কাজু শুরু হবে বলে জানান। এ সময় তাঁর সাথে উপস্থিত ছিলেন সিরাজগঞ্জ পানি উন্নয়ন বিভাগের নির্বাহী প্রকৌশলী শফিকুল ইসলাম, উপবিভাগীয় প্রকৌশলী একেএম রপিকুল ইসলাম,কাজিপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান খলিলুর রহমান সিরাজী, উপজেলা নির্বাহী অফিসার জাহিদ হাসান সিদ্দীকী, সাবেক উপজেলা চেয়ারম্যান মোহাম্মেল হক বকুল,উপজেলা আওয়ামীলীগ সভাপতি শওকত হোসেনসহ ইউনিয়ন আওয়ামীলীগের নেতৃবৃন্দ।