১৯ সেপ্টেম্বর ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

বেনাপোলে ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত

বেনাপোলে ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত

অনলাইন ডেস্ক ॥ বেনাপোলের অগ্রভুলোট সীমান্তে আজ শনিবার ভোররাতে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) ও মাদক ব্যবসায়ীদের মধ্যে কথিত এক বন্দুক যুদ্ধে একজন মাদক ব্যবসায়ী নিহত হয়েছে বলে দাবি করেছে বিজিবি। এ সময় বিজিবির একজন হাবিলদার গুরুতর আহত হয়েছেন বলে বিজিবির পক্ষ থেকে জানানো হয়।

এ ছাড়া ঘটনাস্থল থেকে ফেনসিডিল ও বোমা উদ্ধার করেছে বলে দাবি করে বিজিবি। আর গুরুতর আহত বিজিবি হাবিলদার আকমল হোসেনকে আজ সকালে ঢাকায় নিয়ে আসা হয় বলে জানায় বিজিবি কর্তৃপক্ষ।

২১ বিজিবির অধিনায়ক লে. কর্নেল ইমরান উল্ল্যাহ সরকার দাবি করেন, ১০ থেকে ১২ জনের একটি মাদক ব্যবসায়ীর দল ফেনসিডিল নিয়ে ভারত সীমান্ত পার হয়ে অগ্রভুলোট সীমান্তে প্রবেশ করেছে, এমন সংবাদ পেয়ে বিজিবি সদস্যরা সেখানে অভিযান চালায়। এ সময় মাদক ব্যবসায়ীরা বিজিবি সদস্যদের লক্ষ্য করে কয়েকটি বোমা নিক্ষেপ করলে বিজিবির হাবিলদার আকমল হোসেন গুরুতর আহত হন। পরে বিজিবি সদস্যরা মাদক ব্যবসায়ীদের লক্ষ্য করে পাল্টা গুলি চালালে সুজন নামের এক মাদক ব্যবসায়ী ঘটনাস্থলেই মারা যায়।

ঘটনাস্থল থেকে ফেনসিডিল ও তিনটি শক্তিশালী বোমা উদ্ধার করা হয় বলে বিজিবির দাবি। এরপর র্যাবের একটি বম্ব ডিসপোজাল ইউনিট ঘটনাস্থলে গিয়ে বোমা নিষ্ক্রিয় করে বলে বিজিবি জানায়। নিহত সুজনের লাশ যশোর সদর হাসপাতালে রয়েছে বলে জানান লে. কর্নেল ইমরান উল্ল্যাহ সরকার।