২১ আগস্ট ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

সালমানের ভগ্নিপতির নায়িকা ক্যাটরিনার বোন

সালমানের ভগ্নিপতির নায়িকা ক্যাটরিনার বোন

অনলাইন ডেস্ক ॥ বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফের ছোট বোন ইসাবেলা মডেল হিসেবে পরিচিত। এবার বড় পর্দায় অভিষেক হচ্ছে তার। শনিবার ইনস্টাগ্রাম পোস্টে এই সুখবর দিয়েছেন তিনি।

করণ ললিত ভুটানি পরিচালিত ‘কোয়াদা’ ছবিতে অভিনয় করবেন ইসাবেলা কাইফ। চমকপ্রদ ব্যাপার হলো, আয়ুশ শর্মার বিপরীতে দেখা যাবে তাকে। তিনি হলেন সুপারস্টার সালমান খানের ছোট বোন অর্পিতার স্বামী। ‘লাভযাত্রী’ ছবির মাধ্যমে বলিউডে অভিষেক হয়েছে তার।

প্রথম ছবির প্রসঙ্গে ইসাবেলা লিখেছেন, “খুব আনন্দের সঙ্গে জানাচ্ছি, ‘কোয়াদা’ ছবিতে যুক্ত হয়েছি। আমাকে স্বাগত জানানোর জন্য আয়ুশ শর্মা ও করণ ললিত ভুটানিকে ধন্যবাদ।”

এদিকে শনিবার টুইটারে সালমান খান জানিয়েছেন, ভারতীয় সেনাবাহিনীর সঙ্গে সম্পৃক্ত সত্যি একটি ঘটনায় অনুপ্রাণিত ছবিটির গল্প।

ছবিটিতে আয়ুশকে সেনা কর্মকর্তার ভূমিকায় দেখা যাবে। চরিত্রটির সঙ্গে মানানসই শারীরিক গড়নের জন্য ব্যাপক প্রস্তুতি নিয়েছেন তিনি। তবে ইসাবেলার চরিত্রটি কেমন তা এখনও জানানো হয়নি।

কোয়াদা হলো ভারত ও মিয়ানমার সীমান্তের একটি গ্রাম। এ বছরের সেপ্টেম্বরে ছবিটির শুটিং শুরু হবে বলে আশা করা হচ্ছে। এটি ২০২০ সালে মুক্তি পাওয়ার কথা।

নির্বাচিত সংবাদ