২১ আগস্ট ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

ভেজা লাল সুইমস্যুটে উষ্ণতা ছড়ালেন প্রিয়াঙ্কা

ভেজা লাল সুইমস্যুটে উষ্ণতা ছড়ালেন প্রিয়াঙ্কা

অনলাইন ডেস্ক ॥ বলিউডের আবেদনময়ী প্রিয়াঙ্কা চোপড়া যুক্তরাষ্ট্রের মায়ামিতে স্বামী নিক জোনাসের সঙ্গী হয়েছেন। তাঁরা সেখানে দারুণ সময় কাটাচ্ছেন। বরাবরের মতোই তাঁদের ঘুরে বেড়ানোর ছবিগুলো অন্তর্জাল জগতে তোলপাড় ফেলেছে।

এবার প্রিয়াঙ্কাকে দেখা গেছে নিকের ভ্রাতৃবধূ ও গেম অব থ্রোনস খ্যাত সোফি টার্নারের সঙ্গে। সুইমিংপুলে তোলা প্রিয়াঙ্কা ও সোফির ছবি যথারীতি ভাইরাল হয়েছে। ছবিতে পুলে তাঁদের মজা করতে ও বিশ্রাম নিতে দেখা যায়।

প্রিয়াঙ্কাকে লাল সুইমস্যুটে দারুণ দেখাচ্ছিল। ভক্তদের তো চোখ ফেরানো দায়। অন্যদিকে, এই গ্রীষ্মে বিকিনিতে সোফি উষ্ণতা বাড়িয়েছেন আরো।

প্রিয়াঙ্কা ও সোফি এবারের ভ্রমণে তাঁদের পোষা কুকুরকেও সঙ্গে নিয়েছিলেন। ছবিতে প্রিয়াঙ্কার কুকুর ডায়না ও সোফির কুকুর পর্কিকেও দেখা গেছে।

দুই অভিনেত্রী কেবলই যে পুলে সময় কাটিয়েছেন, তা নয়। তাঁদের মায়ামিতে শপিং করতেও দেখা গেছে। এসব ছবিও সামাজিক যোগাযোগমাধ্যমে ঝড় তুলেছে।

সম্প্রতি বেশ ঘটা করে পালিত হয় প্রিয়াঙ্কার ৩৭তম জন্মদিন। সেই স্মৃতি এখনো ভুলতে পারছেন না প্রিয়াঙ্কা। মায়ামিতে পারিবারিকভাবে বিশেষ দিনটি উদযাপিত হয়। সেই উদযাপনে যোগ দিয়েছিলেন মা মধু চোপড়া ও বোন পরিণীতি চোপড়া। স্বামী নিক জোনাসের পরিবারের লোকজন তো ছিলেনই।

স্ত্রীর জন্মদিন উপলক্ষে গায়ক-গীতিকার নিক জোনাস জমকালো পার্টি দিয়েছিলেন। পাঁচ স্তরের লালরঙা জন্মদিনের কেকটি নেটিজেনদের নজর কেড়েছিল। অবশ্য এত লম্বা-চওড়া কেক দেখে অন্তর্জালে ব্যঙ্গ-বিদ্রুপও কম হয়নি। নেটিজেনরা বলাবলি করেছেন, এ তো নিকের চেয়েও লম্বা হয়ে গেছে!

যা হোক, দীর্ঘদিন পর ‘দ্য স্কাই ইজ পিংক’ দিয়ে বলিউডি সিনেমায় ফিরছেন প্রিয়াঙ্কা চোপড়া। ভক্তদের আর তর সইছে না। এরই মধ্যে প্রিয়াঙ্কার ফার্স্ট লুক ফাঁস হয়েছে। নিজের অংশের শুটিং শেষ করেছেন কোয়ান্টিকো তারকা। এর আগে প্রতিবেদনে বলা হয়েছিল, এ সিনেমায় প্রিয়াঙ্কা চোপড়াকে চারটি ভিন্ন লুকে দেখা যাবে।

সোনালি বোস পরিচালিত ছবিটি অল্প বয়সে জটিল রোগে ভোগা আয়শা চৌধুরীকে নিয়ে নির্মিত, জীবনের শেষ দিনগুলোতে যিনি প্রেরণাদায়ী বক্তা হিসেবে কাজ করেছেন।

ছবিতে আরো রয়েছেন দঙ্গলকন্যা জাইরা ওয়াসিম, যিনি সম্প্রতি তাঁর পেশা ‘ধর্মীয় বিশ্বাসের সঙ্গে সাংঘর্ষিক’ বলে বলিউড ছাড়ার ঘোষণা দিয়েছেন। আরো জানিয়েছেন, এ ছবির প্রচারেও অংশ নেবেন না। এ ছবিতে আরো রয়েছেন নির্মাতা-অভিনেতা ফারহান আখতার ও রোহিত সারাফ। ১১ অক্টোবর বড়পর্দায় উঠবে ছবিটি। সূত্র : ইন্ডিয়া টিভি

নির্বাচিত সংবাদ