২১ আগস্ট ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

এয়ার কন্ডিশনার আন্তর্জাতিক রেটিং দাবায় গ্র্যান্ডমাস্টার জিয়া শীর্ষে

এয়ার কন্ডিশনার আন্তর্জাতিক রেটিং দাবায় গ্র্যান্ডমাস্টার জিয়া শীর্ষে

স্পোর্টস রিপোর্টার ॥ ওয়ালটন গ্রুপের পৃষ্ঠপোষকতায় এবং বাংলাদেশ দাবা ফেডারেশনের আয়োজনে এয়ার কন্ডিশনার আন্তর্জাতিক রেটিং দাবা প্রতিযোগিতার ষষ্ঠ রাউন্ডের খেলা শেষে সাইফ স্পোর্টিং ক্লাবের গ্র্যান্ডমাস্টার জিয়াউর রহমান সাড়ে পাঁচ পয়েন্ট নিয়ে এককভাবে পয়েন্ট তালিকায় শীর্ষে রয়েছেন। পাঁচ পয়েন্ট নিয়ে ৬ দাবাড়ু দ্বিতীয় স্থানে।

এরা হলেন : বাংলাদেশ নৌবাহিনীর আন্তর্জাতিক মাস্টার মিনহাজ উদ্দিন ও ক্যান্ডিডেট মাস্টার শরীফ হোসেন, গোল্ডেন স্পোর্টিং ক্লাবের ফিদেমাস্টার মেহেদী হাসান পরাগ ও তাহসিন তাজওয়ার জিয়া, সোনালী ব্যাংক ক্রীড়া ও বিনোদন ক্লাবের আব্দুল মোমিন এবং এলিগেন্ট ইন্টারন্যাশনাল চেস একাডেমির স্বর্নাভো চৌধুরী।

জনতা ব্যাংক অফিসার ওয়েলফেয়ার সোসাইটির আবজিদ রহমান সাড়ে চার পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে।মঙ্গলবার জাতীয় ক্রীড়া পরিষদের বাংলাদেশ দাবা ফেডারেশনের ক্রীড়া কক্ষে ষষ্ঠ রাউন্ডের খেলায় জিয়া ফিদেমাস্টার পরাগকে, আন্তর্জাতিক মাস্টার মিনহাজ জাবেদ আল আজাদকে, তাহসিন ফিদেমাস্টার সৈয়দ মাহফুজুর রহমানকে, স্বর্নাভো ক্যান্ডিডেট মাস্টার এস এম স্মরনকে, ক্যান্ডিডেট মাস্টার শরীফ কাজী তাহেরুল ইসলামকে, মোমিন মোঃ শরীয়তউল্লাহকে এবং আবজিদ যোয়ার হক প্রধানকে হারান।

নির্বাচিত সংবাদ