২১ আগস্ট ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

অবশেষে মুখ খুললেন দীপিকা পাড়ুকোন

অবশেষে মুখ খুললেন দীপিকা পাড়ুকোন

অনলাইন ডেস্ক ॥ দীপিকা পাড়ুকোন বলিউডের ঠাণ্ডা মাথার নায়িকাদের মধ্যে অন্যতম। এই অভিনেত্রী কখনোই কারও সঙ্গে সরাসরি ঝামেলায় জড়ান না। সাবেক প্রেমিক রণবীর কাপুরের সঙ্গে যাই হয়ে থাক। এটা তিনি পেশাগত জীবনে কোনও প্রভাব ফেলতে দেননি।

এসব কারণে ইন্ডাস্ট্রির সবার সঙ্গেই তার সম্পর্ক ভালো। সবার মধ্যে রয়েছেন সালমান খানও। কখনও তাদের মধ্যে কাদা ছোঁড়াছুঁড়ি হয়নি। কিন্তু ঢিল খেলে যে সময় বুঝে পাটকেলটি মারতে হয়, তা খুব ভালোভাবেই জানেন দীপিকা। নাম না বললেও সুযোগ পেয়েই বছর দশেক আগের রাগ মেটালেন তিনি। ডিপ্রেশন ইস্যুতে একহাত নিলেন সালমানের।

ভারতীয় গণমাধ্যমের খবরে বলা হয়, দীপিকা ২০১৫ সালের দিকে কিছুটা অবসাদে ভুগছিলেন। এটা সবাই জানেন। অভিনেত্রী কখনও সেকথা অস্বীকার করেননি। অবসাদ থেকে বেরিয়ে আসার লড়াই সবাইকে মুগ্ধ করেছিল।

অবসাদ থেকে বেরিয়ে আসার পর অন্যদেরও পরামর্শ দেন দীপিকা। বলিউডের অনেকেই তো তার এমন কাণ্ডকারখানা নিতে পারেন না। সেই তালিকায় যে সালমান খানও পড়েন, তার প্রমাণ অভিনেত্রী পেয়েছিলেন বছর তিনেক পর।একটি সাক্ষাৎকারে সালমান বলেন, ‘অনেককে দেখেছি তারা অবসাদগ্রস্ত বা আবেগপ্রবণ হয়ে পড়েছেন। কিন্তু অবসাদ, দুঃখ বা অবেগপ্রবণ হওয়ার মতো বিলাসিতা করার সামর্থ আমার নেই।’ সালমানের এমন কথার কোনও জবাব দেননি দীপিকা। তবে এবার মুখ খুললেন এই অভিনেত্রী।

দীপিকা বলেন, ‘মানুষ মনে করে যাদের প্রচুর সময় আর প্রচুর টাকা তারাই অবসাদে ভোগে। আমার মনে হয় এই ধারণাটা ভাঙা খুব দরকার।’

সালমানের নাম না বললেও বুঝতে কারও বাকি নেই যে দীপিকা এই কথাগুলো সালমানকে উদ্দেশ্য করেই বলেছেন।