২১ আগস্ট ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

বকেয়া টাকা না পেয়ে অদ্ভুত কাণ্ড করলেন যুবরাজরা

বকেয়া টাকা না পেয়ে অদ্ভুত কাণ্ড করলেন যুবরাজরা

অনলাইন ডেস্ক ॥ বিভিন্ন লিগে ক্রিকেটারদের পাওনা অর্থ নিয়ে অনেক ফ্র্যাঞ্চাইজিই টালবাহানা করে। কিন্তু তার বিপরীতে ক্রিকেটারদের এমন কাণ্ড আগে কখনোই দেখা যায়নি, যা করে দেখালেন কানাডার গ্লোবাল টি-টোয়েন্টি লিগ খেলতে যাওয়া যুবরাজ সিংরা!

যথা সময়ে পারিশ্রমিক না পেয়ে নির্দিষ্ট সময়ে খেলতে নামেনি যুবরাজ সিংয়ের টরোন্টো ন্যাশনালস ও জর্জ বেইলির মন্ট্রিয়েল টাইগার্স। শেষ পর্যন্ত আয়োজকদের হস্তক্ষেপ করতে হয়েছে। এরপরই খেলতে নেমেছে দলদুটি। কিন্তু তারা মাঠে নামার আগেই ম্যাচের নির্দিষ্ট সময়ের থেকে পেরিয়ে গেছে পাক্কা দুই ঘণ্টা!

ক্রিকইনফোর প্রতিবেদনে বলা হয়, দুই দলের ক্রিকেটারদের স্টেডিয়ামে পৌঁছে দেওয়ার জন্য বাস অপেক্ষা করছিল হোটেলের বাইরে। কিন্তু, ক্রিকেটাররা বাসে উঠতে চাননি। বকেয়া টাকার দাবি করতে থাকেন। পরিস্থিতি অন্য দিকে মোড় নিচ্ছে দেখে আয়োজকরা মাঠে নামেন। তাদের হস্তক্ষেপেই শেষ পর্যন্ত খেলতে রাজী হয় ক্রিকেটাররা। গ্লোবাল টি-টোয়েন্টি প্রতিযোগিতায় খেলা ক্রিকেটাররা নাকি এখনও একটি পয়সাও পাননি। এর জন্য ক্রিকেটাররা প্রবল অসন্তুষ্ট।

দীর্ঘদিন জাতীয় দলের বাইরে থেকে কিছুদিন আগে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নেন যুবরাজ। তবে জানিয়ে রেখেছেন, বিশ্বের বিভিন্ন প্রান্তে টি টোয়েন্টি লিগ খেলবেন।

নির্বাচিত সংবাদ