২১ আগস্ট ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

সুয়ারেজ-গ্রিজম্যানে বিধ্বস্ত নাপোলি

সুয়ারেজ-গ্রিজম্যানে বিধ্বস্ত নাপোলি

স্পোর্টস রিপোর্টার ॥ এবারের মৌসুম শুরুর আগে শেষবারের মত প্রস্তুতি নেয়ার সুযোগ ছিল বার্সেলোনার সামনে। সুযোগটা দারুণভাবেই সম্পন্ন হলো কাতালানদের। লা লিগা-সিরি আ কাপের প্রথম আসরের দ্বিতীয় ম্যাচে নাপোলিকে ৪-০ গোলে বিধ্বস্ত করল আর্নেস্তো ভালভার্দের শিষ্যরা। ফলে দুই লেগ মিলিয়ে ৬-১ গোলের বিশাল ব্যবধানে জয় পেল মেসিহীন বার্সা।

শনিবার রাতে যুক্তরাষ্ট্রের মিশিগান স্টেডিয়ামের এ ম্যাচে বার্সার হয়ে জোড়া গোল করেন লুইস সুয়ারেজ। আর একটি করে গোল আসে আঁতোয়া গ্রিজম্যান ও ওসমান দেম্বেলের পা থেকে।

ইনজুরির কারণে এ ম্যাচে ছিলেন না বার্সার সেরা তারকা লিওনেল মেসি। তাইতো মেসিকে ছাড়াই যুক্তরাষ্ট্র সফর করে স্প্যানিশ জায়ান্টরা। সেইসঙ্গে মৌসুম শুরুর আগে টানা চতুর্থ প্রস্তুতি ম্যাচ জিতে নিল সুয়ারেজরা।

এদিন ম্যাচের প্রথমার্ধ অবশ্য কোনও গোলের দেখা পায়নি বার্সা। তবে দ্বিতীয়ার্ধে ৪৮ ও ৫৮ মিনিটে জোড়া গোল করে দলের জয়ে সবচেয়ে বড় অবদান রাখেন উরুগুইয়ান স্ট্রাইকার। আর সুয়ারেজের অ্যাসিস্টেই ৫৬ মিনিটে বার্সা ক্যারিয়ারে প্রথম গোলের দেখা পান সাবেক অ্যাটলেটিকো মাদ্রিদ তারকা গ্রিজম্যান। পরে ৬৩ মিনিটে নাপোলির কফিনে শেষ পেরেকটি ঠুকে দেন উসমান দেম্বেলে।

যাতে দুই লেগ মিলিয়ে বড় জয় নিয়েই মাঠ ছাড়ে কাতালুনিয়া ক্লাবটি। এর আগের লেগে নাপোলিকে ২-১ গোলে হারিয়েছিল বার্সা।

নির্বাচিত সংবাদ