২১ আগস্ট ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

শিক্ষামন্ত্রীর স্বামীকে দেখতে হাসপাতালে প্রধানমন্ত্রী

শিক্ষামন্ত্রীর স্বামীকে দেখতে হাসপাতালে প্রধানমন্ত্রী

অনলাইন রিপোর্টার ॥ শিক্ষামন্ত্রী ডা. দীপু মনির স্বামী ব্যারিস্টার ড. তৌফিক নেওয়াজকে দেখতে গেছেন হাসপাতালে গিয়েছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। স্বাস্থ্যের খোঁজখবর নিতে রবিবার বেলা ১২টার পর রাজধানীর ইউনাইটেড হাসপাতালে নিবিড় পর্যবেক্ষণে থাকা ড. তৌফিক নেওয়াজকে দেখতে যান তিনি।

এসময় তিনি সেখানে নিবিড় পর্যবেক্ষণে থাকা ড. তৌফিক নেওয়াজের চিকিৎসার খোঁজখবর নেন এবং এসময় প্রধানমন্ত্রী সেখানে থাকা শিক্ষামন্ত্রীর সঙ্গেও কথা বলেন প্রধানমন্ত্রী।

বিষয়ে শিক্ষা মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা আবুল খায়ের গণমাধ্যমকর্মীদের বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন ব্যারিস্টার ড. তৌফিক নেওয়াজের পাশে প্রায় ১৫ মিনিট অবস্থান করেন। এরপর ১২টা ৩০ মিনিটের দিকে তিনি হাসপাতাল ত্যাগ করেন।

উল্লেখ্য, জুলাইয়ের ১৯ তারিখ রাতে ড. তৌফিক নেওয়াজ অসুস্থ হয়ে পড়লে তাকে ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয়। উন্নত চিকিৎসার জন্য আজ তার ভারত যাওয়ার কথা রয়েছে।

৯ আগস্ট শিক্ষামন্ত্রীর একান্ত সচিব আব্দুল আলিম খান জানান, ৭২ বছর বয়সী তৌফীক নাওয়াজ জুলাই মাসে ব্রেইন স্ট্রোক হওয়ার পর থেকে ২১ দিন ধরে সংজ্ঞাহীন অবস্থায় রয়েছেন। এখন নিজে শ্বাস-প্রশ্বাস নিতে পারেন। তবে চোখ মেলে তাকান না।

শিক্ষামন্ত্রীর একান্ত সচিব আরও বলেন, এর মধ্যে ভারতের বিশেষজ্ঞ চিকিৎসকরা এসে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে তার অস্ত্রোপচার করে গেছেন। মাথার ভেতরে অপারেশন করে দুটো রিং পরানো হয়েছে রক্ত চলাচল স্বাভাবিক করতে। তারপরে এখনও অজ্ঞান অবস্থায়। তবে তার অবস্থার খুব একটা উন্নতি হয়নি। তাই তাকে এখন ভারতে নেওয়ার প্রস্তুতি চলছে।