২১ আগস্ট ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

ব্রাহ্মণবাড়ীয়ার ৪ সন্তানের জনকের ঝুলন্ত লাশ উদ্ধার

ব্রাহ্মণবাড়ীয়ার ৪ সন্তানের জনকের ঝুলন্ত লাশ উদ্ধার

অনলাইন রিপোর্টার ॥ ব্রাহ্মণবাড়ীয়ার আখাউড়ায় মো. জহির মিয়া (৪২) নামে ৪ সন্তানের জনকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। নিহত জহির মিয়া উপজেলার দক্ষিণ ইউপির বীরচন্দ্রপুর গ্রামের মৃত দুলু মিয়ার ছেলে।

আজ সোমবার ঈদের দিন সকাল ১১টার সময় পুলিশ মৃতের নিজ বসতঘর থেকে ঝুলন্ত লাশ উদ্ধার করে। পরে লাশ ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। প্রতিবেশীরা জানান, জহির মিয়ার স্ত্রী গত দুই মাস আগে পারিবারিক কলহের জেরে তার বিরুদ্ধে মামলা করে বাপের বাড়িতে চলে যায়। সেই অভিমানে জহির মিয়া আত্মহত্যা করে থাকতে পারে।

নিহত জহির মিয়ার ছোট ভাই মো. সাদেক মিয়া বলেন, আমার বড় ভাইয়ের সঙ্গে কারও কোন শত্রুতা ছিল না। গতকাল বিকালে ঈদের বাজার করে এনেছিলেন। রাতে কাউকে কিছু না বলে ঘুমিয়ে পড়েন। সকালে ৮টার সময় তার মেয়ে দরজায় ডাকাডাকি করে সাড়া না পেলে আমরা গিয়ে দরজা ভেঙে দেখতে পাই ফাঁসিতে ঝুলন্ত অবস্থায় আছে।

তিনি আরও বলেন, আমাদের ধারণা তিনি স্ত্রীর সঙ্গে অভিমান করে আত্মহত্যা করেছেন। আখাউড়া থানার এসআই নিতাই চন্দ্র বলেন, আমরা খবর পেয়ে লাশ উদ্ধার করি। কিন্তু বিছানায় হাঁটুভাঙা অবস্থায় মরদেহ ঝুলে থাকায় বিষয়টা নিয়ে প্রশ্ন দেখা দিতে পারে। তাই আমরা প্রথমে একটি ইউডি মামলা দিয়েছি। লাশ ময়নাতদন্তের পর মৃত্যুর কারণ সম্পর্কে জানতে পারব।