২৪ আগস্ট ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

ডেঙ্গুতে আক্রান্ত সৌম্যর বাবা

ডেঙ্গুতে আক্রান্ত সৌম্যর বাবা

অনলাইন রিপোর্টার ॥ মশাবাহিত রোগ ডেঙ্গুজ্বরে আক্রান্ত হয়েছেন জাতীয় ক্রিকেট দলের হার্ডহিটিং ওপেনার সৌম্য সরকারের বাবা অবসরপ্রাপ্ত জেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা কিশোরী মোহন সরকার।

তিনিসহ সাতক্ষীরা জেলায় তিন সপ্তাহে ১৫৫ জন ডেঙ্গু রোগী শনাক্ত করা হয়েছে। আজ সোমবার ঈদের আনন্দের মাঝে সৌম্যর পরিবারে আসে এই দুঃসংবাদ। জানা গেছে, গত ৭ আগস্ট ঢাকা থেকে নিজ বাড়ি সাতক্ষীরায় যান কিশোরী মোহন। এরপর গতকাল রবিবার রাতে জ্বরের সঙ্গে শরীর ব্যথা শুরু হয় তার। আজ সকালে সাতক্ষীরা সদর হাসপাতালে শারীরিক পরীক্ষার পর ডাক্তাররা ডেঙ্গু ভাইরাস ধরা পড়ার বিষয়টি নিশ্চিত করেন।

ডাক্তাররা জানিয়েছেন, কিশোরী মোহনের প্লাটিলেট কমে ১ লাখ ৩১ হাজারে এসে দাঁড়িয়েছে। আজ সন্ধ্যায় চিকিৎসার জন্য তাকে ঢাকায় আনা হবে।

তবে স্বস্তির খবর হলো, ডাক্তাররা জটিল কোনো সমস্যার কথা জানাননি। ভয় পাওয়ার কিছু নেই। চিকিৎসা পেলে কয়েকদিনেই সুস্থ হয়ে যাবেন তিনি। কিন্তু আশংকার জায়গা অন্যখানে। গত ২৪ ঘণ্টায় ১১ জন ডেঙ্গুরোগী সাতক্ষীরার বিভিন্ন হাসপাতালে ভর্তি হয়েছেন।

এদের মাঝে শতকরা ৯০ শতাংশই ঢাকা থেকে আক্রান্ত হয়ে ফিরেছেন বলে জেলা স্বাস্থ্য বিভাগের দাবি। মোট ১৫৫ জন ডেঙ্গুরোগীর মধ্যে ১৭ জন সাতক্ষীরায় থেকে ডেঙ্গুজ্বরে আক্রান্ত হয়েছেন।

নির্বাচিত সংবাদ