২১ আগস্ট ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

মাইক্রোবাস-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত ২

মাইক্রোবাস-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত ২

অনলাইন রিপোর্টার ॥ দিনাজপুরের চিরিরবন্দরে সৈয়দপুর-দশমাইল মহাসড়কে মাইক্রো-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে দু’জন স্কুল ছাত্র নিহত হয়েছে। গতকাল বিকাল সাড়ে চারটার দিকে উপজেলার সৈয়দপুর-দশমাইল মহাসড়কের বেকিপুলবাজার নামক স্থানে ঘটনাটি ঘটে।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, ওই সময় উপজেলার আলোকডিহি ইউনিয়নের রাসডাঙ্গার শাহরিয়ার নাফিস (১৫) ও আসাদুল্লাহ আল গালিব (১৫) নামে দুইজন স্কুল ছাত্র মোটরসাইকেল যোগে রাণীরবন্দরের দিকে যাচ্ছিল। মহাসড়কে তারা একটি ব্যাটারিচালিত ইজিবাইককে অভারটেক করে যাওয়ার সময় সৈয়দপুরগামী একটি মাইক্রোবাসের সাথে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে ঘটনাস্থলেই মোটরসাইকেল চালক শাহরিয়ার নাফিস মারা যায় এবং আসাদুল্লাহ আল গালিব গুরুতর আহত হয়। এ সময় স্থানীয় লোকজন মাইক্রাবাসটিকে আটক করে এবং গুরুতর আহত আসাদুল্লাহ আল গালিবকে উদ্ধার করে সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালে ভর্তি করায়। হাসপাতালে চিকিৎসাধীন থাকাবস্থায় কিছু সময়পর আসাদুল্লাহ আল গালিবও মৃত্যুবরণ করে।

নিহত শাহরিয়ার নাফিস আলোকডিহি ইউনিয়নের রাসডাঙ্গার গ্রামের প্রভাষক মো. আব্দুর রউফের ছেলে ও সৈয়দপুর ক্যান্ট পাবলিক স্কুল এন্ড কলেজের ১০ম শ্রেণির ছাত্র এবং আসাদুল্লাহ আল গালিব একই গ্রামের আব্দুল ওয়াহেদ মাষ্টারের ছেলে ও আলোকডিহি জেবি উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেণির ছাত্র।

দশমাইল হাইওয়ে থানার দায়িত্বরত এসআই ননী গোপাল বর্মণ ঘটনার সত্যতা নিশ্চিত করেন। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে আসে।