১৮ আগস্ট ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

চুয়াডাঙ্গার ঠাকুরপুর সীমান্তে এক বাংলাদেশীর লাশ উদ্ধার

চুয়াডাঙ্গার ঠাকুরপুর সীমান্তে এক বাংলাদেশীর  লাশ উদ্ধার

নিজস্ব সংবাদদাতা, চুয়াডাঙ্গা ॥ চুয়াডাঙ্গার ঠাকুরপুর সীমান্তে আব্দুল্লাহ মন্ডল (৪৫ ) নামে এক বাংলাদেশী গরুর ব্যবসায়ীর লাশ উদ্ধার করা হয়েছে । আজ বুধবার দুপুরে দামুড়হুদা মডেল থানা পুলিশ লাশটি ময়না তদন্তের জন্য চুয়াডাঙ্গা সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

নিহতের পরিবারের সদস্যরা জানান, মঙ্গলবার রাতে সীমান্ত পথে গরু আনতে ভারতের উদ্দেশ্যে বাড়ী থেকে বের হন আব্দুল্লাহ। বুধবার সকালে গ্রামের মাঠে কয়েকজন কৃষক কাজ করতে গিয়ে তার লাশ পড়ে থাকতে দেখে বাড়ীতে খবর দেন । স্বজনরা সকাল সাড়ে ৮টার দিকে ঘটনাস্থল থেকে লাশ বাড়ীতে নিয়ে আসে।

স্থানীয় ইউপি সদস্য সাখার উদ্দীন বলেন , আব্দুল্লাহসহ ৪ জন বাংলাদেশী ঠাকুরপুর সীমান্তে গরু আনতে যায়। এ সময় বিএসএফ মালূয়া ক্যাম্পের সদস্যরা ৮৯/৯০ পিলারের নিকট তাদেরকে ধাওয়া করে। ৩জন পালাতে সক্ষম হলেও আব্দুল্লাহ মন্ডল তাদের হাতে ধরা পড়ে ।

দামুড়হুদা মডেল থানার অফিসার ইনচার্জ শুকুমার বিশ্বাস বলেন, নিহত ব্যক্তি একজন চিহ্নিত গরু ব্যবসায়ী। গরু পাচারের ঘটনায় দামুড়হুদা থানায় তার বিরুদ্ধে একাধিক মামলা আছে । নিহতের শরীরে বেশ কয়েকটি আঘাতের চিহ্ন আছে।

এ ব্যাপারে চুয়াডাঙ্গা-৬ বিজিবির পরিচালক লে.কর্ণেল সাজজাদ সরোয়ার পিএসসি বলেন, নিহত আব্দুল্লাহ মন্ডল দামুড়হুদা উপজেলার ঠাকুরপুর গ্রামের গোলাম রসুল মন্ডলের ছেলে । তাকে কে বা কারা হত্যা করেছে এ বিষয়ে তদন্ত করা হচ্ছে।