২৪ আগস্ট ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

এডিশনাল এসপির ড্রাইভার মারধর করল এসপির বড়ভাইকে

  • সাইড চাওয়ার অপরাধ

নিজস্ব সংবাদদাতা, ভোলা, ১৪ আগস্ট ॥ রাস্তায় সাইড চাওয়ার অপরাধে ভোলার এডিশনাল এসপির ড্রাইভার উত্তেজিত হয়ে প্রথমে গাড়ি চাপা দেয়ার চেষ্টা এবং পরে মারধর করেছে অপর এক এসপির বড় ভাইকে। গুরুতর আহত অবস্থায় ঢাকা হেডকোয়ার্টারের এসপি মোর্শেদ আলমের বড়ভাই জেলা প্রশাসক কার্যালয়ের অফিস সহকারী মোকাম্মেল হককে ভোলা সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হয়। ঘটনাটি ঘটে ঈদের আগেরদিন রবিবার বিকেলে ভোলা সদর উপজেলার পাখির পোল এলাকায়। এ ঘটনায় অভিযুক্ত পুলিশের ড্রাইভার কনস্টেবল জসিমকে ক্লোজ করা হয়েছে। এদিকে এ ঘটনায় বুধবার সকালে আহত মোকাম্মেল পুলিশ সুপার বরাবর লিখিত অভিযোগ দিয়েছেন বলে তিনি নিশ্চিত করেন।

স্থানীয় ও আহত মোকাম্মেল জানান, রবিবার বিকেলে পুলিশের ড্রাইভার জসিম ভোলার এডিশনাল এসপির স্ত্রীকে শহরের পাখির পোল এলাকার ভাড়া বাসায় নামিয়ে দিতে যান গাড়ি নিয়ে। এ সময় ডিসি অফিসের স্থানীয় সরকার শাখার অফিস সহকারী মোটরসাইকেল আরোহী মোকাম্মেল সাইড চাচ্ছিলেন। কিন্তু পুলিশের ড্রাইভার পেছনের মোটরসাইকেলকে সাইড না দিয়ে ম্যাডামকে বাসার সামনে নামিয়ে গাড়িটি উল্টা ঘোরানোর চেষ্টা করেন। অনেকক্ষণ পরে পাখির পোলের গোড়ায় গিয়ে পুলিশের গাড়িটি গেলে মোকাম্মেল মোটরসাইকেলটি নিয়ে যাওয়ার সময় ড্রাইভারকে বলেন, আগেই তো সাইড দিতে পারতেন। এতে ক্ষিপ্ত হয়ে ড্রাইভার গাড়িটি দিয়ে মোটরসাইকেলটিতে ধাক্কা মেরে মোকাম্মেলকে ফেলে দেন। এবং পরে গাড়ি থেকে নেমে মোকাম্মেলকে বেধড়ক মারধর করেন। পরে স্থানীয়রা এসে তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।

এ বিষয়ে ভোলার পুলিশ সুপার সরকার মোঃ কায়সার জানান, তিনি খবর পেয়ে রাতেই হাসপাতালে আহত মোকাম্মেলকে দেখতে যান। অভিযুক্ত কনস্টেবল জসিমকে ক্লোজ করা হয়েছে। লিখিত অভিযোগ পেলেই ওই কনস্টেবলের বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নেয়া হবে।

নির্বাচিত সংবাদ